Anant Ambani-Radhika Merchant wedding

অনন্ত-রাধিকার সঙ্গীত মাতিয়ে দিলেন পঞ্জাবি গানে! কত পারিশ্রমিক নিলেন বাদশা?

শুধু জাস্টিনই নন। বড় অঙ্কের পারিশ্রমিকে গান গেয়েছেন র‍্যাপার বাদশাও।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৭ জুলাই ২০২৪ ১৩:২৪
Share:

(বাঁ দিকে) অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্ট। র‍্যাপার বাদশা (ডান দিকে)। ছবি-সংগৃহীত।

বলিপাড়া তারকারা ব্যস্ত অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়ে নিয়ে। গত চার মাস ধরে চলছে তাঁদের প্রাক্-বিবাহ অনুষ্ঠান। জামনগর থেকে সূচনা হয়েছে এই অনুষ্ঠানের। ইটালিতে জলপথেও হয়েছে একপ্রস্ত অনুষ্ঠান। বর্তমানে মুম্বই শহর জমজমাট অনন্ত-রাধিকার বিয়ে নিয়ে।

Advertisement

অনন্ত-রাধিকার সঙ্গীত অনুষ্ঠানে ছিল চমক। এই অনুষ্ঠানে গান গেয়েছেন আমেরিকার পপ তারকা জাস্টিন বিবার। আকাশছোঁয়া পারিশ্রমিক পেয়েছেন তিনি অনন্ত-রাধিকার সঙ্গীত অনুষ্ঠানে গান গেয়ে। শুধু জাস্টিনই নন, বড় অঙ্কের পারিশ্রমিকে গান গেয়েছেন র‍্যাপ গায়ক বাদশাও।

শুক্রবার এই সঙ্গীত অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। গায়ক কর্ণ অহুজার সঙ্গে জুটি বেঁধে গান গেয়েছেন বাদশা। পঞ্জাবি গানের আবহে জমে উঠেছিল অনন্ত-রাধিকার প্রাক্‌-বিবাহ অনুষ্ঠান।

Advertisement

জানা যাচ্ছে, এই অনুষ্ঠানে গান গাওয়ার জন্য ৪ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন বাদশা। এই অনুষ্ঠানের বেশ কিছু ভিডিয়ো নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভিকি কৌশল। সম্প্রতি ভিকির ছবি ‘ব্যাড নিউজ়’-এর গান ‘তওবা তওবা’ মুক্তি পেয়েছে। কর্ণ অহুজার এই গানে ভিকির নাচে মজেছেন নেটাগরিকেরা। অনন্ত-রাধিকার সঙ্গীতানুষ্ঠানেও এমন একটি দৃশ্য ধরা পড়ে। কর্ণের গানের সঙ্গে পা মেলান ভিকি।

উল্লেখ্য, সঙ্গীতানুষ্ঠানে গান গাওয়ার জন্য ৮৩ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন জাস্টিন বিবার। অনন্তের বোন ঈশার বিয়ের সময় গাইতে আসেন বিয়োন্সে। সেই সময় তিনি প্রায় ৩৩ কোটি টাকা নিয়েছিলেন। আগামী ১২ জুলাই বসছে অনন্ত-রাধিকার বিয়ের আসর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement