Ranbir Kapoor on Narendra Modi

প্রধানমন্ত্রীকে শাহরুখ খানের সঙ্গে তুলনা! মোদীর সঙ্গে বাদশাহর কোন মিলের কথা বললেন রণবীর?

রণবীরকে রাজনৈতিক মতামত নিয়ে প্রশ্ন করা হয়। প্রধানমন্ত্রীকে শাহরুখ খানের সঙ্গেও তুলনা করেন তিনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৮ জুলাই ২০২৪ ১৮:৪৭
Share:

(বাঁ দিক থেকে) নরেন্দ্র মোদী, শাহরুখ খান ও রণবীর কপূর। ছবি: সংগৃহীত।

রাজনীতি নিয়ে খুব একটা মত প্রকাশ করেন না। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিয়ে কথা বললেন রণবীর কপূর। রণবীরকে তাঁর রাজনৈতিক মতামত নিয়ে প্রশ্ন করা হয়। অভিনেতা জানান, রাজনীতি নিয়ে তিনি তেমন কিছু ভাবেন না। কিন্তু প্রধানমন্ত্রীকে তিনি খুব পছন্দ করেন।

Advertisement

রণবীর সাক্ষাৎকারে বলেন, “রাজনীতি নিয়ে আমি তেমন কিছু ভাবি না। কিন্তু চার-পাঁচ বছর আগে আমরা অভিনেতা ও পরিচালকরা মিলে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করতে গিয়েছিলাম। আপনারা ওঁকে টিভিতে তো দেখেন। জানেন, তিনি কী ভাবে কথা বলেন। বক্তা হিসেবে তিনি খুবই ভাল। মনে আছে, আমরা বসেছিলাম। তিনি প্রবেশ করলেন। ওঁর মধ্যে এক অদ্ভুত বিষয় রয়েছে। তিনি এসে বসলেন। প্রত্যেকের সঙ্গে ব্যক্তিগত ভাবে কথা বললেন। তখন আমার বাবার চিকিৎসা চলছিল। আমাকে তাই বাবার কথা জিজ্ঞাসা করেছিলেন। আলিয়ার সঙ্গে অন্য কিছু নিয়ে কথা বলেছিলেন। আবার ভিকি কৌশল ও কর্ণ জোহরের জন্য তাঁর আলাদা আলাদা প্রশ্ন ছিল। সকলের সঙ্গে ব্যক্তিগত ভাবে আলাপ করেছিলেন তিনি।”

এখানেই শেষ নয়। প্রধানমন্ত্রীকে শাহরুখ খানের সঙ্গেও তুলনা করেন রণবীর। অভিনেতা বলেন, “মহান মানুষের মধ্যেই এমন উৎসাহ দেখা যায়। এত উৎসাহের হয়তো প্রয়োজন নেই। কিন্তু তা-ও তাঁদের মধ্যে এই উৎসাহ দেখা যায়। শাহরুখ খানও ঠিক এমনই। এমন বহু মহৎ মানুষ আছেন। এই আচরণই অনেক কিছু বলে দেয়।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement