Nimrat Kaur

তাঁর জন্যই অভিষেক-ঐশ্বর্যার দাম্পত্যে চিড়? মুখ খুললেন নিমরত কৌর

সমাজমাধ্যমেও নিমরতকে নিয়ে চলছে একের পর এক ট্রোলিং। অবশেষে অভিনেত্রী মুখ খুললেন সংবাদমাধ্যমের কাছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০২৪ ১৯:১১
Share:

(বাঁ দিকে) অভিষেক বচ্চন-ঐশ্বর্যা রাই বচ্চন, নিমরত কৌর (ডান দিকে) ছবি: সংগৃহীত।

ঐশ্বর্যা রাই বচ্চন ও অভিষেক বচ্চনের দাম্পত্যে দূরত্বের কারণ নাকি নিমরত কৌর! ‘দসভি’ ছবির শুটিং-এর সময়ই নাকি নিমরতের সঙ্গে সম্পর্কে জড়ান অভিষেক। বলিউডে এখন এই চর্চাই চলছে। সমাজমাধ্যমেও নিমরতকে নিয়ে চলছে একের পর এক ট্রোলিং। অবশেষে অভিনেত্রী মুখ খুললেন সংবাদমাধ্যমের কাছে।

Advertisement

ব্যক্তিগত জীবনে মানুষের অনধিকার চর্চা নিয়ে কথা বলেন নিমরত। অভিনেত্রীর কথায়, “আমি যা-ই করি মানুষ মন্তব্য করবেই তাদের ইচ্ছে মতো।” তাঁর ও অভিষেক বচ্চনের গুঞ্জন নিয়ে নিমরত বলেন, “এমন কোনও গুঞ্জনই নেই। আমি মন দিয়ে নিজের কাজ করছি।”

তাঁর বিরুদ্ধে চলা অনবরত ট্রোলিং নিয়েও কোনও মন্তব্য করেননি অভিনেত্রী। এখন শুধুই কাজ নিয়ে ব্যস্ত বলে সাফ জানান তিনি। ২০২২ সালে ‘দসভি’ ছবিতে অভিষেকের সঙ্গে অভিনয় করেছিলেন নিমরত। সেই সময় অভিষেক ও ঐশ্বর্যার বিয়ের বয়স ১৫ বছর। এ কথা শুনে খানিক অবাক হয়েছিলেন নিমরত। অভিষেকের ১৫ বছরের সুখী দাম্পত্যের জন্য প্রশংসা করেছিলেন সাক্ষাৎকারের সঞ্চালকও। এ কথা শুনে অবাক হয়ে নিমরত বলেছিলেন, “১৫ বছর!” অভিষেক মন্তব্য করেন, “হ্যাঁ দীর্ঘ ১৫ বছর। ২০০৭ থেকে ২০২২।” অবাক ভঙ্গিতেই নিমরত উত্তর দেন, “অসাধারণ”।

Advertisement

এই গুঞ্জন নিয়ে অবশ্য এখনও মুখ খোলেননি ঐশ্বর্যা বা অভিষেক কেউই। প্রথমে শোনা যাচ্ছিল, সংসারে বনিবনার অভাবেই দূরত্ব তৈরি হয়েছে তাঁদের মধ্যে। বিশেষ করে, অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়ের আসরে তাঁরা একসঙ্গে প্রবেশ না করায় বিবাহবিচ্ছেদের জল্পনা ছড়ায়। যদিও পরে তাঁদের একসঙ্গে সময় কাটাতে দেখা গিয়েছিল। কিন্তু গত কয়েকদিনে খবর ছড়িয়েছে, নিমরতের সঙ্গে ঘনিষ্ঠতার কারণেই অভিষেকের সঙ্গে ঐশ্বর্যার দূরত্ব। ‘লাঞ্চবক্স’, ‘এয়ারলিফট্‌’ ছবিতে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন অভিনেত্রী।

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement