Mufasa: The lion King

মাত্র ১১ বছর বয়সেই বিরাট সুযোগ আব্রামের, সঙ্গী বাবা শাহরুখ, দাদা আরিয়ানও

মাত্র ১১ বছর বয়সেই সিনেমার জগতে অভিষেক হচ্ছে শাহরুখের কনিষ্ঠ পুত্র আব্রাম খানের।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১২ অগস্ট ২০২৪ ১৪:০০
Share:

(বাঁ দিক থেকে) আরিয়ান খান, আব্রাম খান, শাহরুখ খান। ছবি: সংগৃহীত।

ইতিমধ্যেই বলিউডে অভিষেক হয়েছে শাহরুখ-কন্যা সুহানা খানের। পুত্র আরিয়ানেরও প্রস্তুতি চলছে। পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করবেন তিনি, খুব শীঘ্রই। তবে মাত্র ১১ বছর বয়সেই সিনেমার জগতে অভিষেক হচ্ছে শাহরুখের কনিষ্ঠ পুত্র আব্রাম খানের। সে একা নয়, বরং পরিবারকে সঙ্গে নিয়েই রুপোলি দুনিয়ায় পা রাখবে সে।

Advertisement

২০১৯ সালে ‘দ্য লায়ন কিং’ ছবিতে কণ্ঠ দিয়েছিলেন শাহরুখ খান, সঙ্গে ছিলেন জ্যেষ্ঠ পুত্র আরিয়ান। এ বার আসছে ওই ছবির দ্বিতীয় পর্ব ‘মুফাসা: দ্য লায়ন কিং’। ছবির হিন্দি সংস্করণে বাবা ও দাদার সঙ্গে শোনা যাবে আব্রামের কণ্ঠ। ইতিমধ্যেই এই ছবির ট্রেলার প্রকাশ্যে এসেছে। সেখানেই আব্রামের সঙ্গে শোনা গিয়েছে শাহরুখ ও আরিয়ানের কণ্ঠ।

ডিজ়নির তরফে প্রচার ঝলকটি প্রকাশ্যে এনে লেখা হয়, ‘‘একজনই হবে জঙ্গলের রাজা।’’ ২০০৯ সালে যখন ছবিটি মুক্তি পায়, সেই সময়ে প্রায় ১৫০ কোটি টাকা আয় করে এই ছবিটি। প্রায় পাঁচ বছরের ব্যবধানে এ বার আসতে চলেছে এ ছবির দ্বিতীয় পর্ব। সেখানেই আরিয়ান-শাহরুখের সঙ্গে বিশেষ চমক হিসেবে থাকছে আব্রাম। দুই ছেলে ও বাবার জমাটি রসায়নের অপেক্ষায় তাঁদের অনুরাগীরা। ইতিমধ্যে সমাজমাধ্যমের পাতায় শুভেচ্ছাবার্তার বন্যা খান পরিবারের জন্য।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement