new Bengali web series

রাজনীতিকের চরিত্রে পাওলি, সিরিজ়ের প্রথম ঝলক প্রকাশ্যে, কবে মুক্তি পাবে ‘জুলি’?

অরিত্র সেন পরিচালিত ‘জুলি’ ওয়েব সিরিজ়ে নামভূমিকায় অভিনয় করেছেন পাওলি দাম। সিরিজ়ের চরিত্রদের প্রথম ঝলক আনন্দবাজার অনলাইনে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২৪ ০৯:০৪
Share:

‘জুলি’ ওয়েব সিরিজ়ে পাওলি দামের একাধিক লুক রয়েছে। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন আগেই জানিয়েছিল, ওয়েব সিরিজ়ে এক রাজনীতিবিদের চরিত্রে অভিনয় করবেন অভিনেত্রী পাওলি দাম। ‘জুলি’ নামের এই সিরিজ়ের শুটিং শেষ হয়েছে ইতিমধ্যেই। আনন্দবাজার অনলাইনেই প্রকাশ্যে এল সিরিজ়ে চরিত্রদের ফার্স্ট লুক।

Advertisement

অরিত্র সেন পরিচালিত এই সিরিজ়ে কলকাতার রাজনৈতিক প্রেক্ষাপটে এক জন মহিলার প্রতিকূলতা জয়ের আখ্যানকে তুলে ধরা হয়েছে। নামভূমিকায় অভিনয় করেছেন পাওলি। অভিনেত্রীর দু’টি লুক প্রকাশ্যে এসেছে। সমাজের প্রান্তিক শ্রেণি থেকে চরিত্রটি এক সময়ে ক্ষমতার শীর্ষে পৌঁছে যায়। কিন্তু উচ্চাকাঙ্ক্ষার পথে হাঁটতে গিয়ে জুলিকে কি স্বার্থত্যাগ করতে হবে? না কি সময়ের সঙ্গে ক্ষমতার বৃত্তে ষড়যন্ত্রকে ফাঁস করতে সফল হবে জুলি? এ রকমই কিছু প্রশ্নকে সামনে রেখে সিরিজ়ের গল্প এগোবে।

‘জুলি’ ওয়েব সিরিজ়ে (বাঁ দিকে) শ্রুতি দাস এবং গৌরব চট্টোপাধ্যায়ের লুক। ছবি: সংগৃহীত।

সিরিজ়ে রয়েছেন টলিপাড়ার একাধিক পরিচিত মুখ। একজন রাজনীতিবিদের চরিত্রে অভিনয় করেছেন কৌশিক সেন। অন্য দিকে সিবিআই আধিকারিকের চরিত্রে রয়েছেন গৌরব চট্টোপাধ্যায়। এ ছাড়াও, গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন সুজয়প্রসাদ চট্টোপাধ্যায়, শ্রুতি দাস।

Advertisement

‘জুলি’ ওয়েব সিরিজ়ে (বাঁ দিকে) সুজয়প্রসাদ চট্টোপাধ্যায় এবং কৌশিক সেনের লুক। ছবি: সংগৃহীত।

এর আগে অরিত্র পরিচালিত ‘কালী’ ওয়েব সিরিজ়ে পাওলি অভিনয় করেছিলেন। এই সিরিজ় প্রসঙ্গে তিনি বলেন, ‘‘চরিত্রটি ভাবার পর প্রথমেই আমার পাওলির কথা মনে পড়ে। চরিত্রটার একটা অতীত রয়েছ, রাজনীতির ময়দানে পা রাখার পর যা তার জীবনে আরও প্রতিবন্ধকতা নিয়ে আসে।’’

এই মুহূর্তে সিরিজ়টির পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। আগামী মাসে সিরিজ়টি আড্ডাটাইমস্‌-এ মুক্তি পাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement