Tabbu on Ajay Devgn

‘ও আমার সঙ্গে রোম্যান্স করতে চায় না’, অজয় দেবগণের বিরুদ্ধে তব্বুর অভিযোগ

একাধিক ছবিতে জুটি বেঁধেছেন অজয় দেবগণ ও তব্বু। বহু বছর ধরে পরস্পরকে চেনেন তাঁরা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ৩০ জুন ২০২৪ ১৯:২৮
Share:

(বাঁ দিকে) অজয় দেবগণ, (ডান দিকে) তব্বু। ছবি-সংগৃহীত।

ঘনিষ্ঠ মুহূর্তে অভিনয় নিয়ে নাকি কোনও আগ্রহই নেই অভিনেতা অজয় দেবগণের। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনই দাবি করলেন অভিনেত্রী তব্বু। একাধিক ছবিতে জুটি বেঁধেছেন অজয় ও তব্বু। আগামীতে ‘অউরোঁ মে কাহাঁ দম থা’ নামে একটি ছবিতে একসঙ্গে কাজ করবেন তাঁরা।

Advertisement

বহু বছর ধরে পরস্পরকে চেনেন অজয় ও তব্বু। তবুও নাকি পর্দায় রোম্যান্টিক দৃশ্যে অভিনয় করার ব্যাপারে কোনও আগ্রহই নেই অভিনেতার। পর্দায় ঘনিষ্ঠ দৃশ্যের সময়ে অজয়কে সঙ্গী হিসেবে পেয়ে কেমন লাগে, এই প্রশ্ন করা হয় তব্বুকে। উত্তরে অভিনেত্রী বলেন, “আমার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় নিয়ে ওঁর কোনও আগ্রহই থাকে না।”

সেই সাক্ষাৎকারে অজয়ও উপস্থিত ছিলেন। তাঁকে এই প্রসঙ্গে প্রশ্ন করলে তিনিও জানান যে ‘রোম্যান্স’-এর বিষয়ে তাঁর কোনও আগ্রহ নেই। সঙ্গে সঙ্গে তব্বু সম্মতি জানান।

Advertisement

বাস্তবেও নাকি অজয় মোটেই ‘প্রেমিক’ মানুষ নন। তা হলে ‘হম দিল দে চুকে সনম’ ছবিতে কী ভাবে অভিনয় করলেন? এই প্রশ্নের উত্তরে অজয় জানান, চিত্রনাট্যের প্রয়োজনে তিনি চরিত্রটি ফুটিয়ে তুলেছিলেন মাত্র।

উল্লেখ্য, ‘বিজয়পথ’, ‘হকিকত’, ‘দৃশ্যম’, ‘দে দে পেয়ার দে’, ‘ভোলা’ ইত্যাদি ছবিতে একসঙ্গে কাজ করেছেন তব্বু ও অজয়। তব্বুকে শেষ দেখা গিয়েছে করিনা কপূর খান ও কৃতি শ্যানন অভিনীত ‘ক্রু’ ছবিতে। অন্য দিকে, অজয়কে দেখা গিয়েছে ‘ময়দান’ ছবিতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement