Kim Kardashian

হাতে শঙ্খবালা, কপালে কুমকুম! বিতর্ক সরিয়ে শুভ্র স্নিগ্ধ কিমের ছবিতে মুগ্ধ অনুরাগীরা

হোটেলে শ্বেত পাথরের অন্দরসজ্জার সঙ্গে রং মিলিয়ে সাদা পোশাকে ছবি সমাজমাধ্যমে ভাগ করে নিলেন কিম কার্দাশিয়ান। এই পোশাকেই তাঁকে মুম্বইয়ে অটোয় সফর করতে দেখা গিয়েছিল।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৮ জুলাই ২০২৪ ১৩:৩৬
Share:

ভারতে কিম কার্দাশিয়ান। ছবি: সংগৃহীত।

ভারত সফরে এসে নতুন ফোটোশুটে মন কেড়ে নিলেন শুভ্রবসনা কিম। ১২ জুলাই মুকেশ এবং নীতা অম্বানীর ছোট ছেলে অনন্তের বিয়ে উপলক্ষে ভারতে এসেছিলেন কিম ও তাঁর বোন ক্লোয়ি কার্দাশিয়ান। ভারতীয় শিল্পীদের তৈরি করা পোশাকে একের পর এক অনুষ্ঠানে উপস্থিত হয়েছেন দুই বোন।

Advertisement

এ বার হোটেলে শ্বেত পাথরের অন্দরসজ্জার সঙ্গে রং মিলিয়ে সাদা পোশাকে ফোটোশুটের ছবি সমাজমাধ্যমে ভাগ করে নিলেন কিম। নতুন ছবি নয়। এই পোশাকেই তাঁকে মুম্বইয়ে অটো সফর করতে দেখা গিয়েছিল, বলছেন ওয়াকিবহাল নেটাগরিকেরা। কিন্তু এমন শুভ্র-সুন্দর বেশ চোখ ফেরাতে দিচ্ছে না কিমের দিক থেকে।

ঐশ্বর্যা রাই বচ্চনের সঙ্গে বিবাহ অনুষ্ঠানে কিম কার্দাশিয়ান। ছবি: সংগৃহীত।

ছবিতে দেখা যাচ্ছে, শ্বেত পাথরের একটি হাতির সঙ্গে দাঁড়িয়ে রয়েছেন কিম। কখনও আবার সাদা জাফরির সামনে তিনি। একটি ছবিতে রয়েছেন বোন ক্লোয়িও। কিমের পরনে সাদা পোশাক, দুই হাতে শঙ্খের বালা। একটি ছবিতে কিম ধরে রয়েছেন পদ্ম ও বেলের মালা, অন্য একটি ছবিতে হলুদ ও কুমকুমের পাত্র। তাঁর কপালেও কুমকুমের ছোঁয়া। এমন স্নিগ্ধ অবতারে কিমকে দেখে মুগ্ধ তাঁর অনুরাগীরা।

Advertisement

আরও একটি পোস্টে কিম ঐশ্বর্যা রাই বচ্চনের সঙ্গেও ছবি ভাগ করে নিয়েছেন। ভারতে এসে ইসকন মন্দিরে গিয়েছিলেন সুন্দরী। সেখানে পুজো দেওয়ার পাশাপাশি শিশুদের খাওয়ানোর ভারও নিয়েছিলেন কিম। গোটা সফরটি তিনি যে উপভোগ করেছেন, তা তাঁর ছবি ও ভিডিয়ো থেকেই অনুমেয়।

যদিও এর আগে কিমের ভাগ করে নেওয়া একটি ছবি নিয়ে বিতর্কও তৈরি হয়। সেখানেও একটি জমকালো সাদা লেহঙ্গা পরে ছবি তুলেছিলেন তিনি। সঙ্গে ছিল একটি গণেশ মূর্তি। সেখানেই আপত্তি তোলেন নেটাগরিকদের একাংশ। গণেশের মূর্তিকে ছবি তোলার জন্য ব্যবহার করায় তাঁরা কিমকে ট্রোলও করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement