Abhishek Bachchan-Aishwarya Rai Bachchan

ঐশ্বর্যার সঙ্গে বিচ্ছেদের জল্পনায় সিলমোহর? অভিষেকের প্রতিক্রিয়া ঘিরে চর্চা

অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়েতে দম্পতি একসঙ্গে প্রবেশ না করায় এই জল্পনা ঘনীভূত হয়। আর এ বার অভিষেক নিজেই কি এই জল্পনায় সিলমোহর দিলেন?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৮ জুলাই ২০২৪ ১২:৩৭
Share:

ঐশ্বর্যা রাই বচ্চন ও অভিষেক বচ্চন। ছবি: সংগৃহীত।

বলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে ঐশ্বর্যা রাই বচ্চন ও অভিষেক বচ্চনের সম্পর্কে ভাঙন ধরেছে। অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়েতে দম্পতি একসঙ্গে প্রবেশ না করায় এই জল্পনা ঘনীভূত হয়। আর এ বার অভিষেক নিজেই কি এই জল্পনায় সিলমোহর দিলেন?

Advertisement

সমাজমাধ্যমে ঐশ্বর্যা ও অভিষেকের সম্পর্ক নিয়ে নানা পোস্ট ঘুরছে। এরই মধ্যে হিনা খন্ডেলওয়াল নামে এক মহিলা সমাজমাধ্যমে ভারতীয় দম্পতিদের মধ্যে বিচ্ছেদের প্রবণতা কী ভাবে বাড়ছে তা নিয়ে একটি পোস্ট করেন। সেই পোস্টটি লাইক করেছেন স্বয়ং অভিষেক। এর পরেই নেটাগরিকদের অনুমান, সত্যিই কি অভিষেক ও ঐশ্বর্যা বিচ্ছেদের পথে হাঁটছেন?

হিনা খন্ডেলওয়াল তাঁর পোস্টে লিখেছিলেন, “ভালবাসাই যখন কঠিন হয়ে ওঠে, দীর্ঘ কাল বিবাহিত জীবন যাপন করা দম্পতিরাও তখন বিচ্ছেদের পথে হাঁটেন। কী এমন ঘটে যার জন্য এত বছরের বৈবাহিক জীবনে ইতি টানতে হয়?”

Advertisement

কী ভাবে দিন দিন বিবাহবিচ্ছেদের হার বাড়ছে, তা নিয়েও আলোচনা রয়েছে তাঁর পোস্টে। সেখানে বলা হয়েছে, বিবাহবিচ্ছেদ মোটেও সহজ বিষয় নয়। প্রত্যেকেই স্বপ্ন দেখেন সারা জীবন একসঙ্গে থাকার, বয়স হলেও পরস্পরের হাতে হাত রাখার। কিন্তু সব সময় আশা পূরণ হয় না। একসঙ্গে জীবনের অনেকটা সময় থাকার পরেও ছোট বা বড় বিষয়ের জন্য আলাদা হওয়ার সিদ্ধান্ত মানুষ কী ভাবে নেয়!

এই পোস্ট অভিষেক লাইক করতেই জল্পনা শুরু হয়েছে নতুন করে। অনেকেই আবার ঐশ্বর্যার সঙ্গে সম্পর্কে বিচ্ছেদের কারণ নিয়েও জল্পনা শুরু করেন। উল্লেখ্য, অম্বানীদের বিয়েতে আলাদা প্রবেশ করলেও, বিয়ের অন্দরমহলে পাশাপাশি বসে থাকতে দেখা যায় অভিষেক ও ঐশ্বর্যাকে। তাঁদের সঙ্গে ছিলেন আরাধ্যা বচ্চনও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement