Khushi Kapoor

নাক, ঠোঁট, গালের গড়নে কোনও মিল নেই! কী ভাবে বদলে গেল মুখে, নিজেই জানালেন খুশি কপূর

বি-টাউনে পা রাখার আগে তাঁর মুখ, নাক, ঠোঁটের গড়ন ছিল অন্য রকম। কিন্তু বর্তমানে বদলে গিয়েছে অনেক কিছুই।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৮ অগস্ট ২০২৪ ২০:১৩
Share:

খুশি কপূর। ছবি: সংগৃহীত।

বলিউডে অভিনয়ের সফর শুরু হয়ে গিয়েছে শ্রীদেবীর ছোট মেয়ে খুশি কপূরের। জ়োয়া আখতারের ‘আর্চিজ়’ ছবিতে নজর কেড়েছেন তিনি। তবে শ্রীদেবীর কন্যা হওয়ার সুবাদে নেটাগরিকেরা অনেক ছোট থেকেই খুশিকে দেখে আসছেন। বি-টাউনে পা রাখার আগে তাঁর মুখ, নাক, ঠোঁটের গড়ন ছিল অন্য রকম। বর্তমানে বদলে গিয়েছে অনেক কিছুই। সেই নিয়ে খোলাখুলি কথা বলেছেন খুশি।

Advertisement

খুশি স্বীকার করেছেন, বি-টাউনে পা রাখার আগে তিনি নাকে অস্ত্রোপচার করিয়েছেন। শ্রীদেবীর একটি পুরনো অ্যাওয়ার্ড অনুষ্ঠানের ভিডিয়ো ভাইরাল হয়। সেখানে কিশোরী খুশিকে দেখা যাচ্ছে। সেই ভিডিয়োয় নেটাগরিকেরা নানা রকমের মন্তব্য করেছেন। অনেকেই খুশির তখনকার ছবির সঙ্গে এখনকার ছবির অমিল খুঁজে বার করেছেন। কেউ বলেছেন, নাকের সঙ্গে ঠোঁটেও বদল এনেছেন খুশি। সেই মন্তব্য বিভাগে এসে খুশি স্বীকার করেছেন, তিনি ঠোঁট ও নাকে অস্ত্রোপচার করিয়েছেন।

খুশির অকপট স্বীকারোক্তি দেখে এক জন মন্তব্য করেছেন, “নিজেই সবটা স্বীকার করেছেন, দেখে ভাল লাগল। ওঁর অর্থ আছে। কী ভাবে খরচ করবেন, সেটা ওঁর বিষয়। মিথ্যে তো বলছেন না!” আর এক জন মন্তব্য করেছেন, “স্বীকার না করে উপায়ও নেই। দেখাই যাচ্ছে খুশি মুখে অস্ত্রোপচার করিয়েছেন।”

Advertisement

উল্লেখ্য, ‘আর্চিজ়’ ছবিতে অভিনয়ের জন্য ট্রোলড হয়েছিলেন খুশি। আগামীতে ‘লভ টুডে’ ছবির হিন্দি সংস্করণে দেখা যাবে তাঁকে। বিপরীতে দেখা যাবে আমির খানের ছেলে জুনেইদ খানকে। সইফ আলি খানের ছেলে ইব্রাহিম আলি খানের সঙ্গেও একটি ছবিতে জুটি বাঁধবেন খুশি, শোনা যাচ্ছে এমনই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement