Kangana Ranaut

‘আপনার বোঝা উচিত! আপনারও একটি কন্যাসন্তান রয়েছে’, কঙ্গনা রানাউতের নিশানায় অক্ষয় কুমার

“আমাকে নিয়ে কি তোমার কোনও সমস্যা রয়েছে?” কঙ্গনা রানাউতকে কেন এই প্রশ্ন করেছিলেন অক্ষয় কুমার?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৭ অগস্ট ২০২৪ ১৮:৫৪
Share:

কঙ্গনা রানাউত বনাম অক্ষয় কুমার? গ্রাফিক: সনৎ সিংহ।

প্রতিনিয়ত নানা বিষয়ে মন্তব্যের কারণে চর্চায় কঙ্গনা রানাউত। তাঁর নতুন ছবি ‘ইমার্জেন্সি’ নিয়ে হুমকির আবহে জানিয়েছিলেন, শাহরুখ খান, সলমন খান ও আমির খানের সঙ্গে অভিনয় করার প্রস্তাব প্রত্যাখ্যান করেছিলেন অভিনেত্রী। সেই তালিকায় ছিলেন কপূর এবং কুমারও। সম্প্রতি এক সাক্ষাৎকারে কঙ্গনা জানালেন, ‘সিং ইজ় ব্লিং’ ছবির প্রস্তাব দিয়েছিলেন অক্ষয় কুমার। রাজি হননি অভিনেত্রী।

Advertisement

এর পর অন্য দু’টি ছবির জন্য ফের কঙ্গনার ডাক পড়ে। অভিনেত্রীর জবাব আশানুরূপ না হওয়ায় অক্ষয় সরাসরি জিজ্ঞেস করেন, “আমাকে নিয়ে কি তোমার কোনও সমস্যা রয়েছে?” জবাবে কঙ্গনা বলেন, “স্যর, আপনাকে নিয়ে আমার একেবারেই কোনও সমস্যা নেই।” অক্ষয়ের পাল্টা প্রশ্ন, “তা হলে আমাকে বার বার নাকচ করে দিচ্ছ কেন? এত ভাল ভাল চরিত্র দিচ্ছি তোমাকে।” অভিযোগ শুনে কঙ্গনা বলেছিলেন, “আপনার বোঝা উচিত। আপনারও একটি কন্যাসন্তান রয়েছে। নারীদের জন্য সম্মান চাই আমরা।” অক্ষয় যে চরিত্রের জন্য কঙ্গনাকে প্রস্তাব দিয়েছিলেন, সেই চরিত্র যথেষ্ট সম্মানজনক ছিল না অভিনেত্রীর জন্য। সেই কারণেই এমন কড়া জবাব দিয়েছিলেন অভিনেতাকে।

‘বজরঙ্গি ভাইজান’ ছবিতে একটি চরিত্রে কঙ্গনাকে চেয়েছিলেন সলমন খান। প্রস্তাব পাওয়ার পরে অভিনেত্রীর প্রতিক্রিয়া ছিল, “এই সব কী ধরনের চরিত্র দিচ্ছ আমাকে?” তার পর সলমনের ‘সুলতান’ ছবির প্রস্তাব পান কঙ্গনা। তাতেও রাজি হননি অভিনেত্রী। এর পর সলমন তাঁকে বলেন, “আর কী চরিত্র দেব তোমাকে!” সাক্ষাৎকারে এই প্রসঙ্গে কঙ্গনা বললেন, “সলমনের একাধিক ছবি বাতিল করলেও, আমার প্রতি তিনি সব সময় দয়ালু।” তিনি আরও যোগ করলেন, “এখনও কথা হয় আমাদের। আমার আগামী ছবি ‘ইমার্জেন্সি’ দেখার জন্য মুখিয়ে রয়েছেন সলমন।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement