Sara Ali Khan-Subhman Gill

সারা আলির সঙ্গে সত্যিই ‘ডেট’ করছেন? মুখ খুললেন শুভমন গিল

বলিপাড়ায় নতুন প্রেমের গুঞ্জন। সারা আর শুভমনের প্রেমের চর্চা সর্বত্র। অবশেষে মুখ খুললেন এই ভারতীয় ক্রিকেটার।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৫ নভেম্বর ২০২২ ১৭:০৯
Share:

সত্যিই কি তাঁরা ‘ডেট’ করছেন? ফাইল-চিত্র।

বলিপাড়ায় ইতিউতি কান পাতলেই আজকাল একটাই চর্চা। অভিনেত্রী সারা আলি খান এবং ক্রিকেটার শুভমন গিল নাকি প্রেম করছেন। কিছু দিন আগে দু’জনের দুটি ভিডিয়ো দেখে অনেকেই আন্দাজ করেছিলেন তা হলে এ কি কোনও নতুন সম্পর্কের ইঙ্গিত? তবে এত দিন এই বিষয়ে মুখ খোলেননি তাঁদের কেউ-ই। অবশেষে একটি রিয়্যালিটি শোয়ের মঞ্চে এসে নীরবতা ভাঙলেন শুভমন।

Advertisement

পঞ্জাবি রিয়্যালিটি শো ‘দিল দিয়া গল্লা’র সিজ়ন ২-এর অতিথি হিসাবে এসেছিলেন শুভমান। সেখানেই ঝুলি থেকে বেড়িয়েছে বিড়াল। সঞ্চালক প্রশ্ন করেন, বলিপাড়ার সবচেয়ে ফিট অভিনেত্রী কে? এক মিনিটও না ভেবে শুভমনের উত্তর ছিল, “সারা আলি খান”। ঠিক তখনই নায়িকাকে ডেট করা নিয়ে প্রশ্ন করা হয় তাঁকে। না সঠিক জবাব না দিলেও বরং ধোঁয়াশা জিইয়ে রাখলেন শুভমন। তিনি বলেন, “হয় তো হ্যাঁ বা না।”

প্রসঙ্গত, সারা আর শুভমনের সম্পর্ক নিয়ে প্রথম গুঞ্জন শোনা গিয়েছিল অগস্ট মাসে। তাঁদের একসঙ্গে দেখা গিয়েছিল রেস্তরাঁয়। ভিডিয়োটি শেয়ার করেছিলেন এক মহিলা। লিখেছিলেন, “সারাকে দেখলাম বাস্তিয়ানে।”

Advertisement

যদিও শুভমনকে নিয়ে সমান্তরালে আরও এক গুজব শোনা যায়। তিনি নাকি শচীন তেন্ডুলকরের কন্যা সারা তেন্ডুলকরে মজেছেন। কিন্তু কোন সারা আসলে শুভমনে মজে? সেটিই এই মুহূর্তে লাখ টাকার প্রশ্ন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement