Janhvi Kapoor net worth

কোটি টাকার একাধিক বাড়ি ও গাড়ি! ‌রয়েছে একের বেশি দামি পোষ্য, জাহ্নবীর সম্পত্তির পরিমাণ কত?

জাহ্নবীর বিলাসবহুল পোশাক থেকে বাড়ি— প্রায় সবই উঠে আসে খবরে। কিন্তু বর্তমানে অভিনেত্রী ঠিক কত সম্পত্তির অধিকারী?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৫ জুলাই ২০২৪ ১৮:৫৬
Share:

জাহ্নবী কপূর। ছবি: সংগৃহীত।

বি-টাউনে এই মুহূর্তে অতি পরিচিত মুখ জাহ্নবী কপূর। সাত বছরের মধ্যেই বলিউডে শক্ত ভিত তৈরি করেছেন অভিনেত্রী। ‘ধড়ক’ ছবি থেকে অভিনয়ের সফর শুরু জাহ্নবীর। আগামীতে জুনিয়র এনটিআর-এর সঙ্গে জুটি বাঁধছেন তিনি। অভিনয়ের পাশাপাশি জাহ্নবীর ব্যক্তিগত জীবন নিয়েও তাঁর অনুরাগীদের বিস্তর আগ্রহ।

Advertisement

জাহ্নবীর বিলাসবহুল পোশাক থেকে বাড়ি— সবই উঠে আসে সংবাদ শিরোনামে। কিন্তু বর্তমানে অভিনেত্রী ঠিক কত সম্পত্তির অধিকারী? জানা যাচ্ছে এই মুহূর্তে জাহ্নবী নিজে প্রায় ৮২ কোটি টাকার সম্পত্তির মালিক। মুম্বইয়ের বান্দ্রার এক বিলাসবহুল এলাকায় বাবা বনি কপূর ও বোন খুশি কপূরের সঙ্গে থাকেন জাহ্নবী।

সম্প্রতি নিজে একটি দোতলা বাড়ি কিনেছেন জাহ্নবী। মুম্বইয়ে এই বিলাসবহুল ফ্ল্যাটের দাম ৬৫ কোটি টাকা। জাহ্নবীর এই দোতলা বাড়িতে রয়েছে ব্যক্তিগত সুইমিং পুল। রান্নাঘরেও রয়েছে বিশেষ চমক। বাড়ির বাইরে রয়েছে বিরাট বাগান।

Advertisement

তবে এখানেই শেষ নয়। এ ছাড়া চেন্নাইতেও একটি বাড়ি আছে জাহ্নবীর, যার দাম ১.৫ কোটি টাকা। এই বাড়িটি কিনেছিলেন জাহ্নবীর মা, অভিনেত্রী শ্রীদেবী।

ছবিতে অভিনয়ের জন্য ৫ থেকে ১০ কোটি টাকা পারিশ্রমিক নেন জাহ্নবী। অভিনয় ছাড়াও বিভিন্ন নামী ব্র্যান্ডের হয়ে প্রচার করেন তিনি। প্রতি ব্র্যান্ডের জন্য ৭০ থেকে ৮০ লক্ষ টাকা পারিশ্রমিক নেন বলে জানা গিয়েছে। অভিনেত্রীর ভাঁড়ারে রয়েছে বেশ কয়েকটি দামি গাড়িও। প্রতিটি গাড়ির দামই ৫ কোটির উপরে।

শুধু বাড়ি ও গাড়িতেই আটকে নেই জাহ্নবীর সম্পত্তি। জানা গিয়েছে, জাহ্নবীর এক পোষ্য কুকুরের দাম ২.৫ লক্ষ টাকা। আর এক পোষ্যের দাম এক লক্ষ টাকা। এই মুহূর্তে জুনিয়র এনটিআর-এর বিপরীতে ‘দেবারা পার্ট ১’ ছবির কাজে ব্যস্ত অভিনেত্রী। ২৭ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে এই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement