Deepika Padukone pregnancy

নকল ‘স্ফীতোদর’ বিতর্কের অবসান, মাতৃত্বকালীন ফোটোশুটের ছবি প্রকাশ করলেন দীপিকা-রণবীর

সেপ্টেম্বর মাসেই দীপিকা-রণবীরের সংসারে আসবে নতুন সদস্য। মা হতে চলেছেন অভিনেত্রী। তার আগে মাতৃত্বকালীন বিশেষ ফোটোশুটের ঝলক প্রকাশ করলেন দম্পতি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৫৩
Share:

দীপিকা এবং রণবীরের পোস্ট করা ছবি। ছবি: ইনস্টাগ্রাম।

মা হতে চলেছেন দীপিকা পাড়ুকোন। যে দিন থেকে খবরটি প্রকাশ্যে এসেছে, তার পর থেকে সময়ের সঙ্গে অভিনেত্রীকে নিয়ে অনুরাগীদের কৌতূহল বেড়েছে। বলিউডে গুঞ্জন, চলতি মাসেই দীপিকা নাকি সন্তানের জন্ম দিতে পারেন। সোমবার অনুরাগীদের আগ্রহকে যেন আরও কয়েক গুণ বাড়িয়ে দিল কয়েকটি ছবি।

Advertisement

মাতৃত্বকালীন বিশেষ ফোটোশুট করিয়েছেন দীপিকা। সাদা-কালো সেই ছবিই সোমবার সমাজমাধ্যমে ভাগ করে নিয়েছেন অভিনেত্রী। তবে দীপিকা একা নন। ফোটোশুটে অভিনেত্রীর সঙ্গী হয়েছেন স্বামী রণবীর সিংহও। দু’জনেই হাসিমুখে ধরা দিয়েছেন সেখানে। কয়েকটি ছবিতে দীপিকা একা রয়েছেন। আবার কয়েকটি ছবিতে রণবীর তাঁকে আগলে রেখেছেন। ফোটোশুটের জন্য একাধিক পোশাক বেছে নিয়েছেন অভিনেত্রী। রণবীরের পরনে টি-শার্ট।

ছবিগুলি প্রকাশ্যে আসার পরেই অনুরাগীরা দম্পতিকে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন। মালাইকা আরোরা, বিপাশা বসু, ওরি-সহ একাধিক বলিউড তারকাও দীপিকাকে শুভেচ্ছা জানিয়েছেন। উল্লেখ্য, দীপিকা সত্যিই মা হতে চলেছেন, না কি তিনি সারোগেসির সাহায্য নিচ্ছেন, তা নিয়ে গত কয়েক মাসে একাধিক জল্পনা হয়েছে। ছবি প্রকাশের পর সেই গুঞ্জনের অবসান হল বলেই মনে করছেন দম্পতির অনুরাগীরা।

Advertisement

এ বছর ফেব্রুয়ারি মাসে দীপিকা ও রণবীর সুখবর ঘোষণা করেছিলেন। সেখানেই তাঁরা চলতি বছরের সেপ্টেম্বরে সন্তানের আগমনের আভাস দিয়েছিলেন। জানা গিয়েছে, ২৮ সেপ্টেম্বর দীপিকা তাঁর প্রথম সন্তানের জন্ম দিতে চলেছেন। দক্ষিণ মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে দীপিকাকে ভর্তি করানো হবে বলে জানা গিয়েছে। প্রথম দিকে শোনা গিয়েছিল, সন্তানের জন্ম দেওয়ার আগেই দীপিকা ও রণবীর পৌঁছবেন লন্ডনে। সেখানেই নাকি এক হাসপাতালে সন্তানের জন্ম দেবেন অভিনেত্রী।

দীপিকাকে শেষ দেখা গিয়েছে‘কল্কি ২৮৯৮ এডি’ ছবিতে। অন্তঃসত্ত্বা থাকাকালীন এই ছবির শুটিং করেছিলেন অভিনেত্রী। ছবিতেও এক অন্তঃসত্ত্বা মহিলার চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। দীপাবলিতে দীপিকা অভিনীত ছবি ‘সিংহম আগেইন’ মুক্তি পাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement