Sidharth Malhotra-Kiara Advani

বিলাসবহুল সংযোজন সিদ্ধার্থ-কিয়ারার জীবনে, ছবিশিকারিদের ক্যামেরায় ধরা পড়ল আসল সত্য!

সিদ্ধার্থ-কিয়ারার ভিডিয়ো ভাইরাল হতেই তারকা দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন নেটাগরিকেরা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২৪ ১৯:২৫
Share:

সিদ্ধার্থ মলহোত্র ও কিয়ারা আডবাণী। ছবি: সংগৃহীত।

সিদ্ধার্থ মলহোত্র ও কিয়ারা আডবাণীর জীবনে নতুন সংযোজন। বলিউডে ‘পাওয়ার কাপল’ হিসাবে পরিচিত তাঁরা। প্রায়ই ছবিশিকারিদের ক্যামেরায় ধরা দেন তাঁরা। এ বার সিদ্ধার্থ-কিয়ারার সঙ্গে ক্যামেরায় ধরা পড়ল তাঁদের নতুন গাড়ি। গাড়ির সংগ্রহ নিয়ে তারকা দম্পতি নাকি বেশ শৌখিন। সেই সংগ্রহে এ বার যোগ হল ‘ল্যান্ড রোভার রেঞ্জার ৩.০’।

Advertisement

নেটদুনিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিয়োয় দেখা গিয়েছে, নতুন গাড়িতে ঘুরে বেড়াচ্ছেন কিয়ারা ও সিদ্ধার্থ। জানা যাচ্ছে, এই গাড়ির দাম ৩ কোটি টাকা। এই গাড়িতে বেশ কিছু আধুনিক ফিচার্স রয়েছে। ভিডিয়ো ভাইরাল হতেই তারকা দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন নেটাগরিকেরা।

সিদ্ধার্থকে শেষ দেখা গিয়েছে ‘যোদ্ধা’ছবিতে। এ ছাড়াও ওটিটি প্ল্যাটফর্মে মুক্তিপ্রাপ্ত ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’সিরিজ়েও কাজ করেছেন অভিনেতা। তবে আগামীতে তাঁর হাতে কী কী কাজ রয়েছে এখনই তা প্রকাশ করতে নারাজ অভিনেতা।

Advertisement

অন্য দিকে, কিয়ারাকে আগামীতে দেখা যাবে ‘গেম চেঞ্জার’নামে একটি ছবিতে। এই ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করেছেন রাম চরণ। এ ছাড়াও জুনিয়র এনটিআর ও হৃতিক রোশন অভিনীত ‘ওয়ার ২’ছবিতেও অভিনয় করছেন কিয়ারা।

‘শেরশাহ’ছবির সেট থেকে প্রেম শুরু কিয়ারা ও সিদ্ধার্থের। পর্দায় দু’জনের রসায়ন পছন্দ হয়েছিল দর্শকের। কর্ণ জোহরের শো ‘কফি উইথ কর্ণ’-তে এসে সম্পর্কে সিলমোহর দিয়েছিলেন যুগলে। এর পরে ২০২৩-এর ফেব্রুয়ারিতে চারহাত এক করেন তারকা দম্পতি। জয়সলমেরে বসেছিল তাঁদের রাজকীয় বিয়ের আসর। ঘনিষ্ঠ পরিজনদের সাক্ষী রেখে গাঁটছড়া বেঁধেছিলেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement