Chunky Panday

৪৩ বছর পর পরীক্ষা দিলেন অভিনেতা, ড্রাইভিং লাইসেন্স কি পেলেন চাঙ্কি পাণ্ডে?

ড্রাইভিং লাইসেন্স পাওয়ার জন্য পরীক্ষা দিলেন চাঙ্কি পাণ্ডে। পরীক্ষার ফলাফলও অনুরাগীদের জানালেন বর্ষীয়ান অভিনেতা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৫৩
Share:

চাঙ্কি পাণ্ডে। ছবি: সংগৃহীত।

বর্ষীয়ান অভিনেতা চাঙ্কি পাণ্ডে একশোরও বেশি ছবিতে অভিনয় করেছেন। বয়স বাড়লেও অভিনেতা পুরনো শখ পূরণে উদ্যোগী। সম্প্রতি, ড্রাইভিং লাইসেন্স পাওয়ার জন্য পরীক্ষা দিয়েছেন চাঙ্কি। অভিনেতা জানিয়েছেন, প্রায় ৪৩ বছর পর তিনি আবার এই পরীক্ষায় বসেছিলেন। তার ফলাফলও প্রকাশ্যে।

Advertisement

সমাজমাধ্যমে চাঙ্কি একটি ছবি ভাগ করে নিয়েছেন। সেখানে দেখা যাচ্ছে হাসিমুখে একটি গাড়ির চালকের আসনে বসে রয়েছেন চাঙ্কি। পাশে বসে রয়েছেন একজন পুলিশ আধিকারিক। আসলে তিনি মুম্বই আরটিও-তে ড্রাইভিং লাইসেন্স পাওয়ার জন্য পরীক্ষা দিয়েছিলেন। ইনস্টাগ্রামে পোস্ট করা ছবির ক্যাপশনে অভিনেতা লেখেন, ‘’৪৩ বছর পর ড্রাইভিং পরীক্ষা দিলাম। আর আমি পাশও করেছি। মুম্বই আরটিও, আপনাদের ধন্যবাদ।”

ছবি ছড়িয়ে পড়তেই অনুরাগীদের মধ্যে অনেকেই জানতে চেয়েছেন চাঙ্কি আদৌ গাড়ি চালাতে জানেন কি না। কারও মতে, তিনি নতুন লাইসেন্স পাওয়ার জন্যই পরীক্ষা দিয়েছেন। তবে চাঙ্কির এক সময়ের সহ-অভিনেত্রী সোনম খান লিখেছেন, ‘‘তুমি গাড়ি চালাতে জান না? ভাগ্য সহায়, তোমার সঙ্গে কোনও গাড়ি চালানোর দৃশ্যে আমাকে অভিনয় করতে হয়নি। যাই হোক, তোমাকে অনেক শুভেচ্ছা।”

Advertisement

এই মুহূর্তে অভিনয় থেকে বিরতি নিয়েছেন চাঙ্কি। চিত্রনাট্য পছন্দ না হলে তিনি অভিনয় করতে নারাজ। চাঙ্কিকে দর্শক এর আগে তামিল ছবি ‘সর্দার’-এ দেখেছেন। তার আগে ‘লাইগার’ছবিতে অভিনয় করেন তিনি। বাস্তবের মতোই এই ছবিতে অভিনেত্রী অনন্যা পাণ্ডের বাবার চরিত্রেই ছিলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement