Aishwarya Rai Bachchan

‘দৌড়ে গাড়িতে ওঠো’, গণেশপুজোয় গিয়ে মেয়ে আরাধ্যাকে এমন কেন বললেন ঐশ্বর্যা?

গণেশপুজোয় গিয়ে প্রায় হাজার হাজার লোকের মাঝে পড়ে যান তাঁরা। গাড়ি পর্যন্ত পৌঁছতেই কালঘাম ছুটে যায় তাঁদের।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০২৪ ১৮:২৪
Share:

গণেশপুজোয় কী এমন ঘটল ঐশ্বর্যার সঙ্গে। ছবি: সংগৃহীত।

মুম্বইয়ে চলছে গণেশবন্দনা। সম্প্রতি মেয়ে আরাধ্যা বচ্চন ও মা বৃন্দা রাইকে নিয়ে জেএসবি গণপতি মণ্ডপে হাজির হন ঐশ্বর্যা রাই বচ্চন। সেখানেই মা ও মেয়েকে নিয়ে রীতিমতো হিমশিম খেতে দেখা যায় অভিনেত্রীকে। দেখা যায়নি অভিষেক বচ্চনকে।

Advertisement

ঐশ্বর্যা রাই বচ্চন ও অভিষেক বচ্চনের সম্পর্কে নাকি চিড় ধরেছে, বেশ কিছু দিন ধরে এই নিয়ে জল্পনা চলছে বলিউডের অন্দরে। অম্বানীদের বিয়ের আসরে ঐশ্বর্যা ও অভিষেক একসঙ্গে প্রবেশ না করায় জল্পনা আরও ঘনীভূত হয়। যদিও এই বিষয়ে এখনও মুখ খোলেননি বচ্চন পরিবারের কেউই। ইতিমধ্যেই শ্বশুরবাড়ি ছেড়ে মা ও মেয়েকে নিয়ে অন্যত্র থাকা শুরু করেছেন অভিনেত্রী। এ সব জল্পনার মধ্যেই ঐশ্বর্যার একটি ভিডিয়ো নেটপাড়ায় ভাইরাল।

সেখানে দেখা যাচ্ছে, গণেশপুজোয় গিয়ে প্রায় হাজার হাজার লোকের মাঝে পড়ে যান তাঁরা। গাড়ি পর্যন্ত পৌঁছতেই কালঘাম ছুটে যায় তাঁদের। মণ্ডপের বাইরে কোনও মতে পৌঁছতেই মেয়ে আরাধ্যাকে বলেন, ‘‘এখনই দৌড়ে গাড়িতে উঠে পড়।’’ মাকে নিয়ে কোনও মতে গাড়িতে উঠে হাঁপ ছাড়েন নায়িকা।

Advertisement

মেয়ে আরাধ্যা যে তাঁর জীবনের একমাত্র প্রাধান্য সেটা বিভিন্ন সময় সাক্ষাৎকারে জানিয়েছেন তিনি। মেয়ের বয়স ১২। তবে, সর্ব ক্ষণই তাকে দেখা যায় মায়ের হাত ধরে। এক মুহূর্তের জন্য মেয়েকে কাছছাড়া করেন না অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement