Bobby Deol

খল চরিত্রে ‘লর্ড ববি’! ‘অ্যানিম্যাল’-এর পর কোন চমক অপেক্ষা করছে দর্শকের জন্য?

পর পর খল চরিত্রের প্রস্তাব পাচ্ছেন ববি দেওল। নতুন ছবিতে দুই খলনায়কের মধ্যে তিনি অন্যতম।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৫ জুলাই ২০২৪ ১৭:৫৭
Share:

ববি দেওল। ছবি: সংগৃহীত।

গত বছর ‘অ্যানিম্যাল’ ছবিটির মাধ্যমে প্রচারের আলোয় চলে আসেন ববি দেওল। অনেকেই বলছেন, কেরিয়ারের নতুন ইনিংস শুরু করতে তাঁকে সাহায্য করেছে সন্দীপ রেড্ডি বঙ্গার ছবিটি। ছবিতে খলনায়কের চরিত্রে অভিনয় করে নজর কাড়েন ববি। আরও এক বার খল চরিত্রেই বড় পর্দায় হাজির হতে চলেছেন ধর্মেন্দ্র-পুত্র।

Advertisement

জুনিয়র এনটিআর ও জাহ্নবী কপূর জুটি বেঁধেছেন ‘দেবারা’ ছবিতে। এই ছবিতে খলনায়কের ভূমিকায় দেখা যাবে সইফ আলি খানকে। সূত্রের দাবি, ছবিতে দ্বিতীয় খলনায়কের আর একটি চরিত্র রয়েছে। সেখানে নির্মাতারা ববির কথাই ভাবছেন। অভিনেতার সঙ্গে নাকি তাঁদের প্রাথমিক পর্যায়ে একপ্রস্ত কথাও হয়ে গিয়েছে।

সূত্রের দাবি, ‘দেবারা: পার্ট ওয়ান’-এর প্রধান খল চরিত্রে অভিনয় করছেন সইফ। ছবির শেষের দিকে নির্মাতারা ববিকে হাজির করে চমক দিতে চাইছেন। ছবির সিক্যুয়েলে সইফ ও ববিকে শুরু থেকে শেষ পর্যন্ত দেখবেন দর্শক। এর আগে খলচরিত্রে একাধিক বার নজর কেড়েছেন সইফ। তাঁর সঙ্গে ববির জুটি দর্শকের পছন্দ হয় কি না, তা নিয়ে কৌতূহল থাকবে।

Advertisement

চলতি বছর ইদেই ‘দেবারা’ মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু নির্মাতারা ভিএফএক্সের কাজ সময়ে শেষ করতে পারেননি। তাই ছবির মুক্তি পিছিয়ে দেওয়া হয়েছে। ছবিটি আগামী অক্টোবরে মরসুমে মুক্তি পাওয়ার কথা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement