Sara Ali Khan

হাসিখুশি সারার এ কী রূপ! গায়ে ফলের রস পড়তেই বিমানসেবিকার সঙ্গে কী করলেন অভিনেত্রী

মাথা নিচু করে দাঁড়িয়ে রয়েছেন বিমানসেবিকা, ছুটে এসেছেন বিমান চালক। রেগে লাল সারা। এর পরই আসন ছেড়ে উঠে যান তিনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৫ জুলাই ২০২৪ ১৭:০৫
Share:

সারা আলি খান। ছবি: সংগৃহীত।

সারা আলি খান ক্যামেরার সামনে সদা হাসিখুশি। তাঁর কথাবার্তা, ব্যবহারের জন্য অল্প সময়ের মধ্যেই আলোকচিত্রীদের পছন্দের তারকাদের তালিকায় জায়গা করে নেন অভিনেত্রী। সময় পেলেই ছুটে যান পাহাড়ে। বেশ কয়েক দিন ধরেই বন্ধু-বান্ধবদের সঙ্গে কাশ্মীরেই রয়েছেন সারা। এর মধ্যেই একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে, সেখানেই দেখা যাচ্ছে একেবারে অন্য মেজাজ তাঁর। বিমানের মধ্যে সারার দিকে এগিয়ে এলেন বিমানসেবিকা। অভিনেত্রীর গায়ে ফলের রসের গ্লাস উল্টে যেতেই যেন অন্য রূপ সারার। মাথা নিচু করে দাঁড়িয়ে রয়েছেন বিমানসেবিকা, ছুটে এসেছেন বিমানচালক। রেগে লাল সারা। এর পরই আসন ছেড়ে উঠে যান তিনি।

Advertisement

কিন্তু ঘটনাটি আসলে কী তা নিয়ে বিভ্রান্তি ছড়িয়েছে। এই ভিডিয়োতে দেখা গিয়েছে সারার কোঁকড়া চুল, চড়া রূপটান। অভিনেত্রীকে সাধারণত ছিমছাম সাজেই দেখা যায় পর্দার বাইরে। কিন্তু এ বার যেন অন্য রূপে ধরা দিলেন তিনি। অনেকের ধারণা, আসলে এটা কোনও বিজ্ঞাপনের দৃশ্য। কেউ আবার বলছেন এটা সারার আসন্ন কোনও ছবির দৃশ্য। হয়তো ছবির প্রচার অনেক আগে থেকেই শুরু করেছেন তাঁরা। যদিও গোটা বিষয়ে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement