new Bengali web series

ওয়েব সিরিজ়ে আত্মপ্রকাশ সৌমিতৃষার, ‘কালরাত্রি’তে অভিনেত্রীর সঙ্গে আর কে কে রয়েছেন?

এই প্রথম ওয়েব সিরিজ়ে অভিনয় করছেন সৌমিতৃষা কুন্ডু। ‘কালরাত্রি’র খুঁটিনাটি জানাচ্ছে আনন্দবাজার অনলাইন।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২৪ ০৫:৪৪
Share:

‘কালরাত্রি’ ওয়েব সিরিজ়ে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুর লুক। ছবি: সংগৃহীত।

ধারাবাহিক থেকে তাঁর জনপ্রিয়তা। তার পর সিনেমা। এ বার ওটিটি মাধ্যমে অভিষেক হচ্ছে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুর। অয়ন চক্রবর্তী পরিচালিত ‘কালরাত্রি’ ওয়েব সিরিজ়ে দর্শক দেখবেন তাঁকে। প্রকাশ্যে সিরিজ়ের চরিত্রদের ফার্স্ট লুক।

Advertisement

সিরিজ়ের যে ফার্স্ট লুক প্রকাশ্যে এসেছে, সেখানে সৌমিতৃষাকে কনের সাজে দেখা যাচ্ছে। তবে তাঁর চোখে হতাশা এবং উৎকণ্ঠা স্পষ্ট। কাহিনি অনুসারে বিয়ের দিনেই বান্ধবীর ভবিষ্যদ্বাণী শুনে হতবাক হয় দেবী (সিরিজ়ে সৌমিতৃষার চরিত্রের নাম)। সে জানতে পারে তাঁর হবু স্বামীর রহস্যময় মৃত্যুর সম্ভাবনা রয়েছে। উৎসবের আবহ পূর্ণ হয় অজানা ভয়ে। ধীরে ধীরে রহস্য আরও ঘনিয়ে ওঠে। তার সঙ্গে কী ভাবে মোকাবিলা করবে দেবী, তার উত্তর দেবে এই সিরিজ়।

‘কালরাত্রি’ ওয়েব সিরিজ়ে (বাঁ দিক থেকে) রূপাঞ্জনা, ইন্দ্রাশিস ও সৈরীতির লুক। ছবি: সংগৃহীত।

সিরিজ়ের অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন ইন্দ্রাশিস রায়, রাজদীপ গুপ্ত, রূপঞ্জনা মিত্র, সৈরীতি বন্দোপাধ্যায়, অনুজয় চট্টোপাধ্যায় প্রমুখ। সৌমিতৃষা এই মুহূর্তে চর্চিত অভিনেত্রী। ওয়েব সিরিজ়ে তিনি কোন চমক হাজির করেন, তা জানার অপেক্ষায় অনুরাগীরা। অভিনেত্রী নিজেও এই সিরিজ় নিয়ে উচ্ছ্বসিত। সৌমিতৃষার কথায়, ‘‘আমার প্রথম ওয়েব সিরিজ়। তাই মনের মধ্যে অন্য রকম উত্তেজনা রয়েছে। তা ছাড়া দেবী চরিত্রটার মধ্যে অনেকগুলো স্তর রয়েছে। আশা করছি নতুন মাধ্যমে আমার কাজ দর্শক আপন করে নেবেন।” এই মুহূর্তে সিরিজ়ের শুটিং চলছে। ‘কালরাত্রি’ মুক্তি পাবে ‘হইচই’ ওটিটি প্ল্যাটফর্মে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement