Diwali celebration in Kothha serial

কথা-অগ্নিভের পরিবারে অতিথি মনামী, ধারাবাহিকের দীপাবলি উদ্‌যাপনে আর কারা উপস্থিত থাকছেন?

‘কথা’ ধারাবাহিকের অন্দরমহলে দীপাবলির ছোঁয়া। বিশেষ পর্বে অতিথি হিসেবে উপস্থিত মনামী ঘোষ। কী জানালেন অভিনেত্রী?

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০২৪ ১৯:৪২
Share:

‘কথা’ ধারাবাহিকের দীপাবলি উদ্‌যাপনের অনুষ্ঠানে মনামী ঘোষ। ছবি: সংগৃহীত।

চলতি সপ্তাহেও টিআরপি তালিকায় উপরের দিকে জায়গা ধরে রেখেছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘কথা’। সময়ের সঙ্গে অগ্নিভ-কথার জুটিকে দর্শক ভালবাসায় ভরিয়ে দিয়েছেন। কথার পরিবারের সদস্যেরা এ বার দীপাবলির উদ্‌যাপনের প্রস্তুতি নিচ্ছে। বিশেষ পর্বে অতিথি হিসেবে উপস্থিত থাকছেন অভিনেত্রী মনামী ঘোষ।

Advertisement

সম্প্রতি, এই পর্বের শুটিং সেরেছে ইউনিট। বিশেষ পর্বের নাম রাখা হয়েছে ‘কথা: আলোর ফুলঝুরি’। মনামী এই মুহূর্তে কোনও ধারাবাহিকের সঙ্গে যুক্ত নন। তা হলে তিনি কী ভাবে উপস্থিত থাকছেন এই বিশেষ পর্বে? আন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হলে মনামী বললেন, ‘‘আমি নিজের পরিচিতি, অর্থাৎ অভিনেত্রী হিসেবেই কথার পরিবারে কালীপুজোর অনুষ্ঠানে উপস্থিত ছিলাম। সেখানে পারফর্মও করেছি।’’ তবে সেই নৃত্য পরিবেশনা নিয়ে এখনই কোনও বাড়তি তথ্য ফাঁস করতে নারাজ অভিনেত্রী।

‘তেঁতুলপাতা’ ধারাবাহিকের ঋষি এবং ঝিল্লির জুটি। ছবি: সংগৃহীত।

খবর, বিশেষ পর্বে দীপাবলি উদ্‌যাপনের বিষয়ভাবনায় থাকছে বলিউড। বলিউড তারকাদের জনপ্রিয় লুকে এই পর্বে দেখা যাবে কলাকুশলীদের। সেই মতোই প্রত্যেকে সেখানে উপস্থিত থাকছেন। তবে, চমকের এখানেই শেষ নয়। চ্যানেলের দুই জনপ্রিয় ধারাবাহিকের জুটিকেও এই পর্বে উপস্থিত থাকতে দেখা যাবে। যেমন ‘হরগৌরী পাইস হোটেল’ থেকে উপস্থিত থাকছে গৌরী এবং রুদ্রের জুটি। অর্থাৎ, শুভস্মিতা মুখোপাধ্যায় এবং অর্ণব বন্দ্যোপাধ্যায়। অন্য দিকে থাকছে ‘তেঁতুলপাতা’ ধারাবাহিকের জুটি ঝিল্লি এবং ঋষি। অর্থাৎ, ঋতব্রতা দে এবং গৌরব চট্টোপাধ্যায়।

Advertisement

‘হরগৌরী পাইস হোটেল’ ধারাবাহিকের গৌরী এবং রুদ্রের জুটি। ছবি: সংগৃহীত।

এই বিশেষ পর্বের শুটিংয়ে কলাকুশলীরা মনামীর পূর্বপরিচিত। জানালেন, ‘কথা’র ইউনিটের সকলেই খুব ভাল বলে, একসঙ্গে জমিয়ে শুটিং করেছেন। মনামীর কথায়, ‘‘আগেও এ রকম একটা উদ্যোগে আমাকে তাঁরা অনুরোধ করেছিলেন। কিন্তু সে বার শহরের বাইরে থাকায় আমি অংশ নিতে পারিনি। এ বার খুব ভাল অভিজ্ঞতার সাক্ষী রইলাম।’’

শুটিংয়ের মাঝে সকলের সঙ্গে আলাদা করে আড্ডার সময় কি পেয়েছিলেন অভিনেত্রী? মনামী বললেন, ‘‘ওখানে অনেককেই যেমন চিনি, আবার নতুনদের মধ্যে অনেকেই আমার অপরিচিত। শুটিংয়ের ব্যস্ততায় আলাদা করে গল্প করার সময় আমরা পাইনি।’’ তবে সকলে মিলে হইহই করে যে ভাবে বিশেষ পর্বটি শুট করা হয়েছে, দর্শকের তা পছন্দ হবেই বলে আশাবাদী মনামী। বিশেষ পর্বটি আগামী রবিবার সম্প্রচারিত হবে।

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement