Virat-Anushka

ভামিকা-অকায়ের প্রথম রাখি, কেমন উদ্‌যাপন হল অনুষ্কার লন্ডনের সংসারে?

এত দিন একা ছিল বিরাট-অনুষ্কার মেয়ে ভামিকা। এ বার ভাই এসেছে। তাই সে দিক থেকে দিদি হিসেবে তাঁর প্রথম রাখি। ছেলেমেয়ের রাখি উৎসব কী ভাবে উদ্‌যাপন করলেন অনুষ্কা?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২০ অগস্ট ২০২৪ ১৩:৩৬
Share:

অনুষ্কা শর্মা। ছবি: সংগৃহীত।

চলতি বছর ফেব্রুয়ারি মাসে দ্বিতীয় বারের জন্য মা হন অনুষ্কা শর্মা। ছেলের অকায়ের জন্ম হয় লন্ডনের এক হাসপাতালে। তার মাস কয়েক পর ভারতে ফিরলেও, থাকেননি দেশে। দুই ছেলেমেয়েকে নিয়ে পাকাপাকি ভাবে লন্ডনেই থাকতে শুরু করেন অনুষ্কা ও বিরাট। এত দিন একা ছিল বিরাট-অনুষ্কার মেয়ে ভামিকা। এ বার ভাই এসেছে ঘরে। তাই দিদি হিসেবে এ বছরই তার প্রথম রাখি। ছেলেমেয়ের রাখি উৎসব কী ভাবে উদ্‌যাপন করলেন অনুষ্কা?

Advertisement

দু’টি রাখির ছবি নিজেই ইনস্টাগ্রামের স্টোরি বিভাগে ভাগ করে নিয়েছেন অভিনেত্রী অনুষ্কা শর্মা। রাখিগুলির বিশেষত্ব হল, সেগুলি কেনা নয় বরং হাতে বোনা। উল দিয়ে কুরুশের দু’টি খেলনা গাড়ির আদলে তৈরি রাখি। তাতে বোতাম দিয়ে চাকা, চোখ সবই করে দেওয়া হয়েছে। আর সেই গাড়ি থেকে উল দিয়েই ঝুলিয়ে দেওয়া হয়েছে লম্বা সুতো। সুন্দর এই দুই রাখির ছবি ইনস্টাস্টোরিতে পোস্ট করে অনুষ্কা লিখেছেন, ‘শুভ রাখি বন্ধন’।

অনুষ্কার ইনস্টাগ্রাম পোস্ট। ছবি: ইনস্টাগ্রাম।

ছেলে অকায়ের বয়স প্রায় ৭ মাস। এখনও তার মুখ দেখা যায়নি। প্রথম থেকেই ছেলেমেয়েকে আড়ালে রাখতে চেয়েছিলেন তারকা দম্পতি। তাদের ছবি তোলা বা প্রচারের আলোয় আনা, পছন্দ নয় বাবা-মায়ের। সেই কারণেই কি ছেলের জন্মের পর আর দেশে ফিরছেনই না! ব্যক্তিগত জীবনের গোপনীয়তাই নাকি তাঁদের কাম্য। তাই সব কিছু থেকে নিজেকে দূরে সরিয়ে নিয়েছেন অভিনেত্রী।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement