Shraddha Kapoor

সতীর্থকে প্রেম প্রস্তাব দিয়ে প্রত্যাখ্যান পেলেন শ্রদ্ধা! কে ফেরালেন অভিনেত্রীকে?

শ্রদ্ধা কপূরের ব্যক্তিগত জীবন নিয়ে অনুরাগীদের কৌতূহল তুঙ্গে। এ বার অতীত জীবনে অপূর্ণ ভালবাসার স্মৃতিচারণ করলেন অভিনেত্রী।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৯ অগস্ট ২০২৪ ১৯:৪৩
Share:

শ্রদ্ধা কপূর। ছবি: সংগৃহীত।

‘স্ত্রী’-এর মতোই সাফল্যের মুখ দেখছে ‘স্ত্রী ২’ ছবিটিও। দু’টি ছবিতেই রাজকুমার রাওয়ের পাশাপাশি শ্রদ্ধা কপূরের অভিনয় মন কেড়েছে দর্শকের। দীর্ঘদিন পর পর্দায় দেখা যাচ্ছে শক্তি-কন্যাকে। এরই মধ্যে একটি সাক্ষাৎকারে নিজের প্রেমজীবন নিয়ে এক গোপন তথ্য ফাঁস করেছেন শ্রদ্ধা। জানিয়েছেন, এক সময় বলিউডেরই এক তারকাকে প্রেম নিবেদন করেছিলেন তিনি। ইতিবাচক সাড়া পাননি।

Advertisement

‘স্ত্রী ২’ ছবিতে ক্যামিয়ো চরিত্রে বরুণকে দেখেছেন দর্শক। অনেকেই হয়তো জানেন না, শ্রদ্ধা এবং বরুণ আসলে বাল্যবন্ধু। অল্প বয়সে নাকি বরুণকেই প্রেম নিবেদন করেছিলেন শ্রদ্ধা! কিন্তু বরুণ অভিনেত্রীর প্রস্তাব প্রত্যাখ্যান করেন। শ্রদ্ধা বলেন, ‘‘ছোটবেলায় বরুণকে আমি পছন্দ করতাম। আমাদের বাবাদের শুটিংয়ে গিয়েছিলাম। সেখানেই পাহাড়ের উপর ওকে প্রেম নিবেদন করি। কিন্তু বরুণ তখন রাজি হয়নি।’’

এর নেপথ্য কারণও খোলসা করেছেন শ্রদ্ধা। তিনি বলেন, ‘‘ও শুনেই বলে, ‘আমি মেয়েদের পছন্দ করি না’ তার পরেই বরুণ দৌড়ে পালিয়ে যায়।’’

Advertisement

এর আগে ‘এবিসিডি ২’ এবং ‘স্ট্রিট ডান্সার থ্রি ডি’ ছবিতে বরুণের সঙ্গে শ্রদ্ধার জুটি মন কেড়েছিল দর্শকের। ‘স্ত্রী ২’ ছবিতেও দু’জনের রসায়ন পরবর্তী সিক্যুয়েলে চমক হতে পারে বলে মনে করছেন অনুরাগীরা। এরই মধ্যে বরুণকে অভিনেত্রীর প্রেম নিবেদনের আখ্যানটি নতুন মাত্রা যোগ করছে। এ গল্প অনুরাগীদের পছন্দ হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement