Ankita Lokhande

কয়লা খনির মালিক অঙ্কিতার স্বামী, কুমারী পুজোয় খাওয়ালেন, হাতে দিলেন ১০ টাকার নোট!

অভিজাত ফ্ল্যাটে কন্যাপুজোর আয়োজন করলেন অঙ্কিতা। পুজো শেষে হাতে দিলেন ১০ টাকা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২৪ ১৪:০০
Share:

(বাঁ দিকে) ভিকি জৈন (ডান দিকে) অঙ্কিতা লোখান্ডে। ছবি: সংগৃহীত।

২০২০ সালে সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যু। তার দেড় বছরের মাথায় শিল্পপতি ভিকি জৈনের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী অঙ্কিতা লোখণ্ডে। মধ্যপ্রদেশে কয়লা খনি থেকে কলেজ-সহ একাধিক ব্যবসা রয়েছে অঙ্কিতার স্বামীর। সুশান্তের সঙ্গে সম্পর্ক ভাঙার পর থেকে অঙ্কিতার জীবনে প্রেমের বিন্দু ভিকিই। বিয়ের পর থেকে সব সময় ভিকির সঙ্গেই দেখা গিয়েছে অঙ্কিতাকে। কখনও তাঁরা বাড়িতে ঘরোয়া অনুষ্ঠানে, কখনও আবার পার্টিতে কখনও আবার বিদেশে ভ্রমণে, সারা ক্ষণ জুটিতে। দেবীপক্ষের সূচনায় নিজের অভিজাত ফ্ল্যাটে কুমারী পুজোর আয়োজন করলেন অঙ্কিতা। নবরাত্রি উদ্‌যাপনের ভিডিয়ো দিয়ে ক্যাপশনে অঙ্কিতা লিখেছেন, ‘‘এই ছোট্ট ছোট্ট দেবীদের সঙ্গে, আমাদের দিনটি আরও বিশেষ হয়ে উঠল।’’ যদিও এই ছবি দেখতেই অঙ্কিতার স্বামীর সমালোচনায় সরব হয়েছেন নেটপাড়ার একাংশ।

Advertisement

অঙ্কিতার নবরাত্রি উদ্‌যাপনে তাঁর পাশে ছিলেন স্বামী ভিকি জৈন, অভিনেত্রীর মা ও পরিবারের অন্য সদস্যরাও। কুমারী পূজা করার একটি ঝলক ভাগ করেছেন অভিনেত্রী। অঙ্কিতার ভাগ করা ভিডিয়োয় দেখা যাচ্ছে, তিনি ছোট ছোট শিশুকন্যার কাছ থেকে আশীর্বাদ চাইছেন। মেঝেতে সার দিয়ে বসিয়ে তাঁদের লুচি ও অন্য খাবার পরিবেশন করছেন। ছোট্ট ছোট্ট শিশুদের সঙ্গে কথোপকথন ছাড়াও, ভিকি ও অঙ্কিতাকে পুজোর নানা আচার পালন করতে দেখা যায়। শিশুদের হাতে একটি করে ১০ টাকার নোটও তুলে দিতে দেখা যায়। কিন্তু, অঙ্কিতার স্বামী প্রণামী বাবদ মোটে ১০ টাকা কেন দিলেন সেই নিয়ে নানা কথা নেটপাড়ায়। যদিও নেতিবাচক কথায় কখনই কান দেননি অঙ্কিতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement