Deepika Padukone

সদ্যোজাত ও মায়ের শরীর এখন কেমন? দীপিকার নতুন সংসারের খবর দিলেন তাঁর মা ও বোন

শনিবার রাতে মুম্বইয়ের এক রেস্তরাঁয় নৈশভোজে গিয়েছিলেন দীপিকার মা ও বোন। দীপিকা সদ্য মা হয়েছেন। তাই তাঁরা এখন মুম্বইয়েই রয়েছেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩
Share:

(বাঁ দিক থেকে) অনিশা পাড়ুকোন, দীপিকা পাড়ুকোন ও উজ্জ্বলা পাড়ুকোন। ছবি: সংগৃহীত।

মা হয়েছেন দীপিকা পাড়ুকোন। ৮ সেপ্টেম্বর দক্ষিণ মুম্বই হাসপাতালের কন্যাসন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী। যদিও সন্তানের ছবি এখনও প্রকাশ্যে আনেননি তিনি। সন্তান সম্পর্কে তেমন কোনও তথ্যও প্রকাশ্যে আনেননি। দীপিকাকেও শেষ দেখা গিয়েছে হাসপাতাল থেকে বাড়ি ফেরার সময়। অবশেষে অভিনেত্রীর মা উজ্জ্বলা পাড়ুকোন ও অনিশা পাড়ুকোন দীপিকা ও সদ্যোজাতকে নিয়ে কথা বললেন।

Advertisement

শনিবার রাতে মুম্বইয়ের এক রেস্তরাঁয় নৈশভোজে গিয়েছিলেন দীপিকার মা ও বোন। দীপিকা সদ্য মা হয়েছেন। তাই তাঁরা এখন মুম্বইতেই আছেন। রেস্তরাঁ থেকে বেরোনোর সময় ছবিশিকারিদের মুখোমুখি হন তাঁরা। দীপিকা ও তাঁর সন্তান কেমন রয়েছেন? উজ্জ্বলা ও অনিশার উদ্দেশে প্রশ্ন ছুড়ে দেন ছবিশিকারিরা। সেই প্রশ্নের উত্তরে তাঁরা জানান, ভাল আছে সদ্যোজাত সন্তান ও তার মা।

মেয়ে হওয়ার পর থেকে বেশ কয়েকটি রিল ভাগ করেছেন দীপিকা সমাজমাধ্যমে। সবই মাতৃত্বকাল নিয়ে মজার রিল। সন্তান জন্ম দেওয়ার পর থেকে তাঁর নাকি একটিই কাজ— ‘খাওয়াও, ঢেকুর তোলাও, ঘুম পাড়াও, আবার করো...’। অর্থাৎ বোঝাই যাচ্ছে, সন্তানের খাওয়াদাওয়া, ঘুমোনো এই সব নিয়েই সময় কাটছে দীপিকার।

Advertisement

চলতি বছরের ফেব্রুয়ারি মাসে সুখবর দিয়েছিলেন দীপিকা ও রণবীর সিংহ। জানিয়েছিলেন, তাঁদের সংসারে আসছে নতুন সদস্য। তার পরে মে মাসে ভোটদান পর্বের সময়ে প্রথম দেখা যায় দীপিকার স্ফীতোদর। যদিও সেই সময় ট্রোলড হয়েছিলেন অভিনেত্রী। নেটাগরিকের একাংশ দাবি করেছিলেন, দীপিকার স্ফীতোদর নকল। অবশ্য, সন্তান জন্ম দেওয়ার আগে মাতৃত্বকালীন ফোটোশুটে দীপিকার উন্মুক্ত স্ফীতোদর সেই নিন্দকদের মুখ বন্ধ করে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement