KBC 16

‘আপনার কি প্রেমিকা আছে’, জুনেইদকে প্রশ্ন অমিতাভের! পুত্রের উত্তরে হতবাক আমির

আমির খানের পুত্র জুনেইদের জীবনে কেউ রয়েছেন কি না, তা নিয়ে শুরু হয়েছে চর্চা। কারণ, অমিতাভ বচ্চন এই প্রসঙ্গে আমির-পুত্রকে প্রশ্ন করেছেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৯ অক্টোবর ২০২৪ ১২:৪২
Share:

(বাঁ দিক থেকে) জুনেইদ খান, আমির খান এবং অমিতাভ বচ্চন। গ্রাফিক: শৌভিক দেবনাথ।

আমির খান এবং তাঁর পুত্র জুনেইদ খানের সম্পর্কে বার বার ‘বন্ধুত্ব’ অগ্রাধিকার পেয়েছে। ছেলেকে নিয়ে গর্বিত আমির একাধিক বার জানিয়েছেন, জুনেইদের সঙ্গে তিনি বন্ধুর মতোই মিশতে পছন্দ করেন। তবে এ বার জুনেইদের উত্তরে চমকে গিয়েছেন ‘মিস্টার পারফেকশনিস্ট’। আমির-পুত্রকে প্রশ্ন করেছিলেন স্বয়ং অমিতাভ বচ্চন।

Advertisement

‘কৌন বনেগা ক্রোড়পতি’র হটসিটে ছেলেকে নিয়ে বসতে চলেছেন আমির। বিশেষ পর্বের একটি প্রোমো প্রকাশ্যে এসেছে। সেখানেই নিজের প্রেমজীবনের গোপন কথা প্রকাশ্যে এনেছেন জুনেইদ। ভিডিয়োতে দেখা যাচ্ছে, বিয়ের দিন অমিতাভ কি উত্তজিত ছিলেন না কি চিন্তিত ছিলেন, অভিনেতার কাছে তা জানতে চান জুনেইদ। পাশ থেকে আমির তখন বলে ওঠেন, ‘‘এ আবার কেমন প্রশ্ন! এ রকম প্রশ্ন কেউ করে নাকি!’’

জুনেইদের প্রশ্নে খানিক হেসে অমিতাভ পাল্টা প্রশ্ন করেন তাঁকে। অমিতাভ বলেন, ‘‘ভাই, আপনার তো এখনও বিয়ে হয়নি। কিন্তু, আপনার জীবনে কি কেউ আসতে চলেছেন?’’ উত্তরে লাজুক মুখে তাকিয়ে থাকেন জুনেইদ। তাঁর উত্তর, ‘‘এই বিষয়ে আমরা একটু পরে না হয় কথা বলব।’’ ছেলের উত্তরে চমকে যান আমির। তাঁর মুখের অভিব্যক্তিই স্পষ্ট করে, জুনেইদ প্রেম করছেন কি না, তিনি তা জানেন না। অমিতাভের মন্তব্য, ‘‘আজকে বিষয়টা প্রকাশ্যে চলে আসতে পারে।’’ বিগ বি-র মন্তব্যে হাসতে শুরু করেন আমির। এই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই জুনেইদ সত্যি প্রেম করছেন কি না, তা নিয়ে সমাজমাধ্যমে চর্চা শুরু হয়েছে।

Advertisement

আমির ও রিনা দত্তের পুত্র জুনেইদের সম্প্রতি বলিউডে অভিষেক হয়েছে। ‘মহারাজ’ ছবিতে মুখ্য চরিত্রে দর্শক তাঁকে দেখেছেন। ছবিটি নিয়ে দর্শক মহলে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিলেও ছেলের অভিনয়ের ভূয়সী প্রশংসা করেছিলেন আমির।

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement