Alia Bhatt-Ranbir Kapoor

ফের সুখবর আলিয়া-রণবীরের জীবনে! দীপাবলিতেই নতুন সফর শুরু তারকা দম্পতির

খুব দেরি নেই। শোনা যাচ্ছে, আসন্ন দীপাবলিতেই নতুন সফর শুরু আলিয়া ও রণবীরের।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২০ অক্টোবর ২০২৪ ১৭:৪৪
Share:

রণবীর কপূর ও আলিয়া ভট্ট। ছবি: সংগৃহীত।

নতুন সফর শুরু করতে চলেছেন আলিয়া ভট্ট ও রণবীর কপূর। খুব শীঘ্রই আরও একটি সুখবর দিতে চলেছেন তারকা দম্পতি। খুব দেরি নেই। শোনা যাচ্ছে, আসন্ন দীপাবলিতেই নতুন সফর শুরু আলিয়া ও রণবীরের। বহু দিন ধরেই চর্চা আলিয়া ও রণবীরের নতুন বাসস্থান নিয়ে। বিয়ের পর থেকেই সেই নতুন ঠিকানার নির্মাণ দেখতে চলে যেতেন আলিয়া ও রণবীর। কখনও সঙ্গে যেতেন নীতু কপূরও। অবশেষে অপেক্ষার অবসান।

Advertisement

দীপাবলিতেই নাকি নতুন বাড়িতে প্রবেশ করছেন তারকা দম্পতি। নতুন বাড়ির নির্মাণের কাজ ইতিমধ্যেই শেষ হয়েছে। নতুন বাড়ির ভিডিয়ো ইতিমধ্যে সমাজমাধ্যমে ছড়িয়েও পড়েছে। বহু দিন ধরে এই সূচনার জন্য অপেক্ষা করেছিলেন আলিয়া ও রণবীর। আগেই শোনা গিয়েছিল, রাহাকে সঙ্গে নিয়ে নতুন বাড়িতেই দীপাবলি পালন করবেন তাঁরা। সেই পরিকল্পনাই সত্যি হতে চলেছে বলে মনে করা হচ্ছে।

তারকা দম্পতির এক ঘনিষ্ঠ সূত্র বলেছিলেন, “এই বাংলোর সঙ্গে পরিবারের সকলের আবেগ জড়িয়ে আছে। তাই বাড়ি তৈরির কাজে ওঁরাও জড়িয়ে ছিলেন। আলিয়া ও রণবীর ব্যস্ততার মধ্যেও নিজেরা গিয়ে বাড়ির কাজ কতটা এগিয়েছে দেখে আসতেন।” রণবীর কপূরের ঠাকুরদা অর্থাৎ অভিনেতা রাজ কপূরের বাংলো ছিল এই বাড়িটি। সেটিকেই নতুন করে তৈরি করা হল। বাড়ির নাম রাখা হচ্ছে, ‘কৃষ্ণ রাজ’। রাজ কপূরের স্ত্রীর নাম ছিল কৃষ্ণা।

Advertisement

উল্লেখ্য, কিছু দিন আগেই মুক্তি পেয়েছে আলিয়ার ছবি ‘জিগরা’। বক্স অফিসে সেই ভাবে সফল না হলেও প্রশংসিত হয়েছে আলিয়ার অভিনয়। অন্য দিকে তাঁর হাতে রয়েছে সঞ্জয় লীলা ভন্সালীর ছবি ‘লভ অ্যান্ড ওয়ার’। এই ছবিতে রয়েছেন রণবীর কপূরও।

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement