Aishwarya Rai Bachchan

একের পর এক শাহরুখের ছবি থেকে বাদ পড়েছিলেন! কেন এমন হয়েছিল ঐশ্বর্যার সঙ্গে?

জানা যাচ্ছে, শাহরুখ খানের সঙ্গে পাঁচটি ছবি থেকে বাদ পড়েছিলেন ঐশ্বর্যা। এটাই নাকি তাঁর জীবনের সবচেয়ে কঠিন সময়।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৯ জুন ২০২৪ ১৯:১৫
Share:

ঐশ্বর্যা রাই বচ্চন ও শাহরুখ খান। ছবি-সংগৃহীত।

বি-টাউনের প্রথম সারির অভিনেত্রী ঐশ্বর্যা রাই বচ্চনকে এক সময়ে বেশ কঠিন সময় পার করতে হয়েছে। সৌন্দর্য প্রতিযোগিতায় জয়ী হওয়ার পরে একের পর এক ছবির প্রস্তাব পেয়েছিলেন। কিন্তু একটা সময় আবার পর পর পাঁচটি ছবি থেকে বাদ পড়তে হয়েছিল অভিনেত্রীকে।

Advertisement

জানা যাচ্ছে, শাহরুখ খানের সঙ্গে পাঁচটি ছবি থেকে বাদ পড়েছিলেন ঐশ্বর্যা। সিমি গারেওয়ালের নেওয়া এক সাক্ষাৎকারে ঐশ্বর্যা তাঁর কেরিয়ারের এই কঠিন সময় নিয়ে কথা বলেছিলেন। সেখানেই জানান, কেন ‘বীর জ়ারা’ ছবি থেকে হঠাৎই তাঁকে বাদ দেওয়া হয়েছিল।

ঐশ্বর্যাকে জিজ্ঞাসা করা হয়েছিল, কেন তাঁকে একাধিক ছবি থেকে বাদ পড়তে হয়েছিল। প্রথমে এর উত্তর দিতে ইতস্তত বোধ করছিলেন অভিনেত্রী। তবে শেষ পর্যন্ত জানান, কোনও সদুত্তর না দিয়েই তাঁকে ছবিগুলি থেকে বাদ দেওয়া হয়। ফলে সেই সময়ে বেশ ভেঙে পড়েছিলেন অভিনেত্রী।

Advertisement

শাহরুখ নিজেই এক পুরনো সাক্ষাৎকারে জানিয়েছিলেন, তাঁর বেশ কিছু ছবি থেকে বাদ দেওয়া হয়েছিল ঐশ্বর্যাকে। যদিও, ঐশ্বর্যাকে ছবি থেকে বাদ দিয়ে তাঁর জায়গায় অন্য অভিনেত্রীকে খুঁজে পেতে বেশ বেগ পেতে হয়েছিল বলেও তিনি জানান। কিন্তু একজন প্রযোজকের দৃষ্টিকোণ থেকে এই কাজ করতে হয়েছিল বলে তিনি সেই সাক্ষাৎকারে জানিয়েছিলেন। এমনকি, তিনি নাকি ঐশ্বর্যার কাছে এর জন্য ক্ষমাও চেয়েছিলেন।

সিমি গারেওয়াল ঐশ্বর্যাকে মনে করিয়ে দেন এই কথা। প্রত্যুত্তরে তিনি বলেছিলেন, ‘‘এর আর কোনও জবাব আমার কাছে নেই।’’

উল্লেখ্য, শাহরুখ ও ঐশ্বর্যাকে একসঙ্গেও বেশ কিছু ছবি, যেমন ‘মহব্বতেঁ’, ‘দেবদাস’ ইত্যাদিতে দেখা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement