Aditi Siddharth Wedding

অনুমতি না নিয়েই প্রতিদিন সকালে স্বামী সিদ্ধার্থের সঙ্গে এই কাণ্ড ঘটান! ফাঁস করলেন অদিতি

প্রতিদিন সকালে উঠেই সিদ্ধার্থের সঙ্গে এমন কোন কাজ করেন যা শিশুসুলভ আনন্দ দেয় অদিতিকে? অভিনেতার প্রতিক্রিয়া কী?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:২৬
Share:

সিদ্ধার্থ ও অদিতি। ছবি: সংগৃহীত।

সদ্য বিয়ে করেছেন অদিতি রাও হায়দরি ও সিদ্ধার্থ। ১৬ সেপ্টেম্বর বিয়ের ছবি প্রকাশ্যে আনেন দম্পতি। যদিও তার আগে প্রায় তিন বছরের সম্পর্ক। মাস পাঁচেক আগেই বাগ্দান সেরেছেন তাঁরা। এ বার স্বামী-স্ত্রী হলেন। তবে বছর খানেক আগে একত্রবাস শুরু করেন জুটি। সম্প্রতি এক সাক্ষাৎকারে অদিতি জানান, প্রতিদিন সকালে উঠেই সিদ্ধার্থের সঙ্গে এমন একটা কাণ্ড ঘটান যা শিশুসুলভ আনন্দ দেয় তাঁকে।

Advertisement

গত ২৭ মার্চ আংটিবদল করেন অভিনেত্রী অদিতি রাও হায়দরি ও সিদ্ধার্থ। যদিও গোটা অনুষ্ঠানেই ছিল গোপনীয়তার মোড়ক। শুধু পরিবার ও আত্মীয়-পরিজনের উপস্থিতিতে ছোট করেই অনুষ্ঠান সারেন তাঁরা। অনুষ্ঠান সম্পন্ন হয় তেলঙ্গানার রঙ্গনায়ক স্বামী মন্দিরে। তখনই জানা গিয়েছিল, বিয়ের অনুষ্ঠানেও গোপনীয়তা বজায় রাখবেন তাঁরা। হায়দরাবাদ থেকে ১৫০ কিলোমিটার দূরে ওয়ানাপার্থি শহরে ৪০০ বছরের পুরনো একটি মন্দিরে সাত পাকে বাঁধা পড়েন অদিতি ও সিদ্ধার্থ। পরিবার এবং নিকট বন্ধুবান্ধবই উপস্থিত ছিলেন অনুষ্ঠানে। তবে দম্পতি ঠিক কবে বিয়ে করেছেন, সেই তারিখ তাঁরা প্রকাশ করেননি। স্বামী সিদ্ধার্থের সঙ্গে প্রতিটা মুহূর্তই যে হাসি ও আনন্দে পূর্ণ সে কথা জানিয়েছেন অদিতি। পাশাপাশি সিদ্ধার্থ জানান, প্রতিদিন সকালে উঠে আগেই সিদ্ধার্থকে ঘুম থেকে তুলে দেন। কারণ অদিতির দিন শুরু হয় সূর্যোদয়ের সঙ্গে। সকাল সকাল ঘুম থেকে উঠতেই ভালবাসেন তিনি। যদিও স্বভাবটা আয়ত্তে আসেনি সিদ্ধার্থের। অভিনেতা বলেন, ‘‘অদিতি উঠে যায় সকালে। আমাকে ডাকে তার পর প্রায় চোখে জল নিয়ে উঠি আমি। আর সেটা দেখে যে কী আনন্দ পায় ও।” স্বামীর কথা শুনেই হাসি অদিতির ঠোঁটে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement