Anushka Sharma

নিজেকে বড্ড সুন্দরী ভাবতেন অনুষ্কা, অভিনেত্রীর ভুল ভাঙালেন রানির স্বামী আদিত্য চোপড়া!

রূপের কারণে অহঙ্কারী হয়ে ওঠেন অভিনেত্রী। তবে প্রযোজক আদিত্য চোপড়ার সঙ্গে দেখা হতেই সে ঘোর কেটে যায় অনুষ্কার।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৩
Share:

(বাঁ দিকে) আদিত্য চোপড়া (ডান দিকে) অনুষ্কা শর্মা। ছবি: সংগৃহীত।

২০০৮ সালে ‘রব নে বনা দি জোড়ি’র মাধ্যমে বড় পর্দায় আত্মপ্রকাশ অনুষ্কা শর্মার। সেই সময় নাকি তার বয়স ছিল মোটে ১৭ বছর। খুব অল্প বয়সে অভিনয় সফর শুরু করেন অনুষ্কা। খুব ছোট বয়স থেকে মডেলিং করেছেন। তাই তার নাকি ধারণা হতে শুরু করে অন্যদের তুলনায় তিনি সুন্দরী। নিজের সৌন্দর্যের কারণে জন্ম নেয় অহং বোধ। তবে প্রযোজক আদিত্য চোপড়ার সঙ্গে দেখা হতেই সে ঘোর কেটে যায় অনুষ্কার। আদিত্য কী এমন বলেছিলেন তাঁকে যে মাটির কাছাকাছি চলে আসেন অভিনেত্রী?

Advertisement

প্রযোজক আদিত্য চোপড়া বলিউডে দিগন্ত খুলে দেন অনুষ্কার জন্য। এমনিতে মিতভাষী তবে স্পষ্টবাদী আদিত্য। সত্যিটা রেখে ঢেখে নয় বরং সোজাসাপ্টা বলতেই ভালবাসেন। অনুষ্কা যখন ‘রব নে বনা দি’ছবিটির প্রস্তাব পান সেই সময় আদিত্য বেশ কিছু শর্ত রাখেন অনুষ্কার সামনে। অভিনেত্রীর কথায়, ‘‘আদির কড়া নির্দেশ ছিল, এই সিনেমা নিয়ে যাতে কারও সঙ্গে কোনও কথা না বলি। আদি বলেছিল আমার প্রথম ছবির কথা যাতে বাবা-মা পর্যন্ত জানতে না পারে। এমন পরামর্শ শুনে অবাক হয়েছিলাম বটে। শুধু তাই নয়, আদি বলে তুমি ছবিটা করছ ঠিকই কিন্তু মনে রেখো তুমি সবথেকে সুন্দরী নও।” অনুষ্কা নিজেই জানিয়েছেন, আদিত্যের সঙ্গে দেখা হওয়ার আগে পর্যন্ত নিজের রূপ নিয়ে ভালই অহঙ্কার ছিল তাঁর। স্কুলে কারও সঙ্গে কথাও বলতেন না নাকি। তবে আদিত্য যেন এক ঝটকায় ভ্রম ভাঙালেন অনুষ্কার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement