Adah Sharma & Sushant Singh Rajput

যে ফ্ল্যাটে সুশান্তের মৃত্যু হয়, সেটি ভাড়া নিলেন অদা, কেমন লাগছে, মুখ খুললেন অভিনেত্রী

সুশান্তের ফ্ল্যাটেই থাকছেন অদা। প্রায় পাঁচ বছরের জন্য ভাড়া নিয়েছেন অভিনেত্রী। কেমন লাগছে তাঁর? অভিজ্ঞতা ভাগ করে নিলেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০২ জুন ২০২৪ ১৮:২২
Share:

(বাঁ দিকে) সুশান্ত সিংহ রাজপুত। অদা শর্মা (ডান দিকে)।। ছবি: সংগৃহীত।

গত বছরের অন্যতম বিতর্কিত ছবি ‘দ্য কেরালা স্টোরি’-র সৌজন্যে চর্চিত নাম অদা শর্মা। শুধু জাতীয় স্তরে নয়, আন্তর্জাতিক স্তরেও খ্যাতি পেয়েছেন অভিনেত্রী। তবে নিজের ছবি ছাড়া আরও একটি কারণে চর্চায় রয়েছেন। শোনা যাচ্ছে, মুম্বইয়ে চার কামরার একটি বিলাসবহুল ফ্ল্যাট ভাড়া নিয়েছেন অভিনেত্রী। তবে যে সে ফ্ল্যাট নয়, এটি ছিল প্রয়াত অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের। জল্পনা বেশ দিন ধরেই চলছিল। অবশেষে মুখ খুললেন অভিনেত্রী। সুশান্তের ফ্ল্যাটেই থাকছেন অদা। প্রায় পাঁচ বছরের জন্য ভাড়া নিয়েছেন অভিনেত্রী। চার মাস ধরে সেখানে থাকছেন। কেমন লাগছে অদার? জানালেন অভিনেত্রী।

Advertisement

২০২০ সালের জুন মাসে সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পর থেকে ফাঁকাই পড়েছিল মুম্বইয়ের অভিজাত বান্দ্রা এলাকার জগার্স পার্কের সেই ফ্ল্যাট। যখন সেখানে ভাড়া থাকতেন সুশান্ত, নিজের হাতে সাজিয়েছিলেন ঘরের প্রতিটি কোণ। সেই সময় সুশান্ত প্রায় চার লক্ষ টাকা ভাড়া দিতেন ৩৬০০ বর্গফুটের এই সমুদ্রমুখী ফ্ল্যাটটির জন্য। মঁ ব্লাঁ নামের আবাসনের ওই ফ্ল্যাটটি নাকি প্রচুর টাকা দিয়ে ভাড়া নিয়েছেন অদা। কিন্তু টাকার অঙ্ক নিয়ে কিছু বলতে চাননি তিনি। অদার কথায়, ‘‘মাঝে আমি নিজের ছবির প্রচার ও অন্য কাজ নিয়ে বেশ ব্যস্ত ছিলাম। তবে চার মাস হল আমার নিজের সংসার গুছিয়ে নিয়েছি সেখানে। আমি বাড়ি নিয়ে বড্ড খুঁতখুঁতে। যেখানে আমি ইতিবাচক পরিবেশ পাই না, সেখানে থাকতে পারি না। আমি বরাবর প্রকৃতির মধ্যে বড় হয়েছি। পাখির আওয়াজ, গাছ, এ সবের মাঝে। তাই মুম্বই শহরে তেমনই একটা বাড়ি খুঁজছিলাম।’’

তবে বাড়িতে বেশ কিছু বদল এনেছেন অভিনেত্রী। নীচে ঠাকুর ঘর, শোয়ার ঘর, উপরের তলায় মিউজ়িক রুম বানিয়েছেন এবং ছাদে নিজের মনের মতো বাগান করেছেন অদা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement