Sanjeeda Sheikh

নাইট ক্লাবে অচেনা হাত শরীর স্পর্শ করেছিল! হেনস্থাকারীকে দেখেই অবাক হয়েছিলেন সঞ্জিদা

সেই রাতে হঠাৎই সঞ্জিদার শরীর অসঙ্গত ভাবে স্পর্শ করে যায় এক অচেনা হাত। এমন কাজ কে করেছিলেন অভিনেত্রীর সঙ্গে?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০২ জুন ২০২৪ ১৮:০৪
Share:

সঞ্জিদা শেখ। ছবি-সংগৃহীত।

নাইট ক্লাবে গিয়ে তিক্ত অভিজ্ঞতার মুখোমুখি হয়েছিলেন সঞ্জিদা শেখ। সম্প্রতি সেই ঘটনা নিয়ে মুখ খুললেন ‘হীরামন্ডি’ খ্যাত অভিনেত্রী। যৌন হেনস্থার শিকার হয়েছিলেন সঞ্জিদা। কিন্তু কোনও পুরুষ নন, এক মহিলা ব্যক্তিগত সীমা লঙ্ঘন করে তাঁকে অসঙ্গত ভাবে স্পর্শ করেছিলেন।

Advertisement

সেই রাতে হঠাৎই সঞ্জিদার স্তন অসঙ্গত ভাবে স্পর্শ করে যায় এক অচেনা হাত। অভিনেত্রী সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে বলেছেন, ‘‘আমার যত দূর মনে আছে, সেটি এক মহিলার হাত ছিল। আমি নাইট ক্লাবে ছিলাম। এক মহিলা আমার সামনে দিয়ে যাচ্ছিলেন। হঠাৎ ইচ্ছাকৃত ভাবে আমার স্তন স্পর্শ করে তিনি চলে গেলেন।’’ ঘটনার পরেই হতবাক হয়ে যান অভিনেত্রী।

সঞ্জিদা আরও বলছেন, ‘‘আমি অবাক হয়ে যাই এই ভেবে যে, এটা কী হল! আমরা শুনেছি, পুরুষেরা এই ধরনের আচরণ করে থাকেন। কিন্তু মহিলারাও কম যান না। কারও যদি খারাপ উদ্দেশ্য থাকে, সে খারাপ কাজ করবেই। এর সঙ্গে মহিলা-পুরুষ হওয়ার কোনও সম্পর্ক নেই। কোনও মহিলাও আপনার সঙ্গে এমন আচরণ করলে, তাকেও নিষেধ করুন।’’

Advertisement

এই সাক্ষাৎকারেই নিজের বিবাহবিচ্ছেদ নিয়েও কথা বলেন সঞ্জিদা। তাঁর কথায়, ‘‘আমার সঙ্গে যা হয়েছে, সত্যিই ভাল হয়েছে। আমার হয়তো মনে হত, আমি সব চেয়ে বিষণ্ণ মানুষ। মনে হত, আমার জীবনে কী হয়ে চলেছে। কিন্তু বর্তমানে আমি যেমন, সেটা সত্যিই ভাগ্যের কৃপায় হয়েছে।’’ সঞ্জিদা জানান, একটা নির্দিষ্ট সময় থেকে নিজেকে ভালবাসা ও গুরুত্ব দিতে শুরু করেন তিনি। ২০২০-তে অভিনেতা আমির আলির সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় সঞ্জিদার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement