Durga Puja 2024

পুজোর আয়োজনে স্বস্তিকা? ‘বলতে পারেন আমার ঘরের পুজোর মতোই’, হেঁয়ালি ছড়ালেন নায়িকা

নিজের বাড়িতে না হলেও নিজের ম্যানেজমেন্ট টিমের পুজো। অভিনেত্রীর দাবি, “আমার ঘরের পুজোই বলতে পারেন।”

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:২৬
Share:

স্বস্তিকা দত্ত। ছবি: ফেসবুক।

স্বস্তিকা দত্ত দুর্গাপুজোর আয়োজনে ব্যস্ত! এমনই খবর টলিউডে কান পাতলে শোনা যাচ্ছে। অভিনেত্রী ছোট থেকে ঈশ্বরভক্ত। প্রতি বছর শারদীয়ার চারটে দিন তিনি কাজ থেকে দূরে। পরিবার, বন্ধু-বান্ধবের সঙ্গে নিজের মতো করে সময় কাটান। দীপাবলিতেও খুব সুন্দর করে বাড়ি সাজিয়ে ধনতেরাস পালন করেন। সেই আনন্দ দ্বিগুণ করতেই কি নিজ দায়িত্ব বাড়িতেই পুজোর আয়োজন করছেন?

Advertisement

গুঞ্জন সত্যি কিনা জানতে আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল তাঁর সঙ্গে। শুনে তিনি হেসে ফেলেছেন। বলেছেন, “বলতে পারেন আমার বাড়িরই পুজো। আমায় যাবতীয় কিছু যে টিম সামলায় তারা এ বছর দুর্গাপুজোর আয়োজন করছে। টিমের প্রত্যেকে আমার পরিবারের একজন। ফলে, স্বাভাবিক ভাবেই ওঁদের আয়োজনে আমিও শামিল।” এক দিকে মৈনাক ভৌমিকের আগামী ছবি “ভাগ্যলক্ষ্মী”র শুটিং। অন্য দিকে, পুজোর আগে বিজ্ঞাপনী ছবি, মডেলিং ইত্যাদিও রয়েছে। শোনা যাচ্ছে, স্বস্তিকাকে এ বার নাকি হিন্দি ধারাবাহিকে দেখা যেতে পারে। তার মধ্যেই চার দিনের পুজোর আয়োজনে কী ভাবে অংশ নিচ্ছেন?

জবাব এল, মানসিক সমর্থনের পাশাপাশি কাজ সামলে যতটা থাকা যায় তার থেকেও বেশি থাকার চেষ্টা করছেন তিনি। স্বস্তিকার কথায়, “চেনাজানা সকলকে আমন্ত্রণ জানিয়েছি। সবাইকে নিয়ে চারটে দিন আনন্দ করার ইচ্ছে রয়েছে। প্রতি বছর ষষ্ঠী থেকে দশমী কাজ না রাখার চেষ্টা করি। এ বছরেও সেটাই হবে হয়তো। আর থাকবে ডায়েট ভুলে ভরপেট খাওয়াদাওয়া।” সেই অনুযায়ী পুজোর আগেই মৈনাকের শুটিং শেষ করে ফেলবেন তিনি। এমনও শোনা যাচ্ছে, নায়িকা মা-বাবাকে নিয়ে প্যারিস বেড়াতে যেতে পারেন। এই প্রসঙ্গে জিজ্ঞাসা করলে অবশ্য তিনি মুখে কুলুপ এঁটেছেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement