Rishi Kaushik

বিবাহবিচ্ছেদের জল্পনার মধ্যেই হঠাৎ ‘সুখবর’! কী জানালেন ঋষি কৌশিক?

বিবাহবিচ্ছেদের জল্পনার মধ্যেই হঠাৎই ঋষি নতুন ভিডিয়োয় জানালেন, তিনি নাকি ভালই আছেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৮ জুলাই ২০২৪ ১৬:১১
Share:

ঋষি কৌশিক। ছবি: সংগৃহীত।

অভিনেতা ঋষি কৌশিকের দাম্পত্যে কি দূরত্ব তৈরি হয়েছে? সমাজমাধ্যমে এই নিয়ে চর্চা চলছে। অভিনেতার একের পর এক ইঙ্গিতপূর্ণ পোস্ট ও ভিডিয়ো থেকেই এই জল্পনার সূত্রপাত। নাম না করে এমন এক ঘটনার বিবরণ দিয়েছিলেন ঋষি, যা দেখে তাঁর অনুরাগীদের মনে হয়েছে, নিজের জীবন নিয়েই কথা বলেছেন অভিনেতা। কিন্তু এ সবের মধ্যেই হঠাৎই ঋষি নতুন ভিডিয়োয় জানালেন, তিনি নাকি ভালই আছেন।

Advertisement

সাংসারিক টালমাটাল অবস্থার মধ্যেই সুখবর দিলেন অভিনেতা। ঋষি সেই ভিডিয়োয় বলেন, “আশা করি, তোমরা খুব ভাল আছ। আমি খুব ভাল আছি। খুব শীঘ্রই আসতে চলেছে আমার নতুন কাজ। তোমরা সকলে আমার জন্য প্রার্থনা করো। তোমাদের জন্য রইল শুভকামনা। কাজটা কী, এবং কাজটা কোথায় ও কবে আসছে, তা পরে বিশদে জানাব।”

নতুন কাজের খবর দিতেই অন্য প্রশ্ন উঠছে নেটপাড়ায়। নেটাগরিকের একাংশের প্রশ্ন, তা হলে কি আসন্ন কাজের প্রচারের জন্যই কি পুরনো পোস্টগুলি করেছিলেন ঋষি? দাম্পত্যে দূরত্ব তৈরির ‘গল্প’ কি কেবলই প্রচারের কৌশল?

Advertisement

কিছু দিন আগেই একটি ভিডিয়োয় ঋষি বলেছিলেন, “১২ বছর আগে একটি ছেলে ও মেয়ের বিয়ে হয়। যদিও মেয়েটি ও ছেলেটির জীবনযাত্রা একেবারেই আলাদা। তা বুঝতে পেরেই নাকি মেয়েটিকে বিয়ে করতে চাননি সেই ছেলে। কিন্তু নিজেকে বদলে ফেলার আশ্বাস দেন মেয়েটি। এই মর্মেই মেয়েটিকে বিয়ে করতে রাজি হন সেই ছেলে। তবে বিয়ের পর থেকে নিজেকে বিন্দুমাত্র বদলাননি তিনি, বরং মেয়েটির উন্নাসিকতা আরও বেড়েছে।” এই ভিডিয়ো দেখেই নেটাগরিক আশঙ্কা করেছিলেন, ঋষির দাম্পত্যে চিড় ধরেছে। যদিও, এই ভিডিয়োর কোথাও অভিনেতা নিজের বা স্ত্রীর কথা উল্লেখ করেননি, বলেননি এটি তাঁর নিজের জীবনের ঘটনা। ইনস্টাগ্রামে ঋষি ও তাঁর স্ত্রী দেবযানী চক্রবর্তী পরস্পরকে এখনও অনুসরণও করেন।

তাই রবিবার ঋষি নতুন কাজের খবর দিতেই প্রশ্ন উঠছে, বিবাহবিচ্ছেদের জল্পনা কি স্রেফ প্রচার কৌশল? অবশ্য অভিনেতার অনুরাগীরা প্রার্থনা করছেন, এই বিবাহবিচ্ছেদের জল্পনা যেন মিথ্যেই হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement