Ranbir Kapoor on Animal

পৌরুষ খুঁজে পেলেন রণবীর? ‘অ্যানিম্যাল’-এর পরে নিজেকে নতুন ভাবে চিনেছেন অভিনেতা

সম্প্রতি এক সাক্ষাৎকারে এই ছবি নিয়ে কথা বললেন অভিনেতা। তবে প্রথমে এই ছবির চিত্রনাট্য পড়ে নাকি বেশ ভয় পেয়েছিলেন তিনি। তাঁর মতে, তাঁর বাবা ঋষি কপূরের সময় দর্শক এত ভাবতেন না।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৮ জুলাই ২০২৪ ১৪:৪৯
Share:

রণবীর কপূর। ছবি: সংগৃহীত।

‘অ্যানিম্যাল’ ছবিতে অভিনয় করেই কি পৌরুষ খুঁজে পেয়েছেন রণবীর কপূর? সন্দীপ রেড্ডি বঙ্গার এই ছবিতে অভিনয় করার পরে বিতর্কের মুখে পড়েছিলেন অভিনেতা। এক দিকে বক্স অফিসে সাফল্য, অন্য দিকে ‘নারীবিদ্বেষী’ তকমা— এমন চিত্রনাট্যে কী ভাবে অভিনয় করলেন রণবীর, তা নিয়েও প্রশ্ন ওঠে। যদিও সে সব নিয়ে ভাবিত নন অভিনেতা। বরং, ‘অ্যানিম্যাল’-এর মতো ছবি আবার হলেও তিনি অভিনয় করবেন বলে জানান।

Advertisement

সম্প্রতি এক সাক্ষাৎকারে এই ছবি নিয়ে কথা বললেন অভিনেতা। তবে প্রথমে এই ছবির চিত্রনাট্য পড়ে নাকি বেশ ভয় পেয়েছিলেন তিনি। তাঁর মতে, তাঁর বাবা ঋষি কপূরের সময় দর্শক এত ভাবতেন না। যে কোনও ছবিই তাঁরা সাদরে গ্রহণ করতেন। একই ধরনের ছবিতে একাধিক বার অভিনয় করলেও দর্শকের অনুরাগ কমত না। কিন্তু বর্তমানে সেই পরিস্থিতি বদলে গিয়েছে। আজকাল দর্শক সহজে ক্ষমা করেন না। সেই জন্যই নাকি ‘অ্যানিম্যাল’-এর চিত্রনাট্য পড়ে বেশ ঘাবড়ে গিয়েছিলেন রণবীর। তার কারণ, তার আগে অভিনেতাকে এমন ছবিতেই বেশির ভাগ দেখা গিয়েছে, যেখানে সামাজিক বার্তা রয়েছে। সে সব ছবিতে ‘ভাল ছেলে’ হিসাবে তাঁকে দেখা গিয়েছে বলে মনে করেন রণবীর। কিন্তু বঙ্গার ছবিতে তাঁর চরিত্রটি খুবই ‘সাহসী’। অভিনেতা মনে করেছিলেন, এমন চরিত্রে হয়তো দর্শক তাঁকে গ্রহণ করবে না। যদিও বক্স অফিসের সাফল্য রণবীরের সেই ধারণা বদলে দিয়েছে।

এর পরেই রণবীরকে প্রশ্ন করা হয়, ফের এই ধরনের চরিত্রে অভিনয় করবেন কি না! দ্বিতীয় বার না ভেবে অভিনেতা বলেন, “১০০ শতাংশ আমি কাজ করব।” তিনি যোগ করেন, “বহু দিন ধরে বলা হয়েছে, আমিই নাকি পরবর্তী সুপারস্টার। তাই এই সময়ের জন্য ‘অ্যানিম্যাল’ একদম সঠিক একটি ছবি।”

Advertisement

রণবীরের দাবি, এই ছবি কেরিয়ারে তাঁকে কয়েক ধাপ এগিয়ে দিয়েছে, আত্মবিশ্বাস বাড়িয়েছে। অভিনেতার কথায়, এই ছবির মাধ্যমেই এক জন তরুণ থেকে এক জন পুরুষ হয়ে উঠেছেন তিনি।

উল্লেখ্য, সন্দীপ রেড্ডি বঙ্গার পরবর্তী ছবি ‘অ্যানিম্যাল পার্ক’-এ অভিনয় করছেন তিনি। এ ছাড়া ‘রামায়ণ’ ছবিতে রামের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement