Ranbir Kapoor

হঠাৎ কমেছে ওজন, ম্লান মুখ! অসুস্থ নাকি রণবীর? কী হয়েছে অভিনেতার?

চোখে নেই সেই চেনা জ্যোতি। মুখও ম্লান। অযত্নে বেড়ে ওঠা দাড়ি। পোশাকেও যত্নের অভাব।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২৪ ১৫:২৩
Share:

রণবীর কপূর। ছবি: সংগৃহীত।

যে কোনও চরিত্রেই তিনি সাবলীল। তবে, অভিনয়ের পাশাপাশি রণবীর কপূরের চেহারাও ঘায়েল করে তাঁর অনুরাগীদের। কিন্তু এ কী অবস্থা অভিনেতার! রণবীরকে দেখে চিন্তায় পড়ে গিয়েছে তাঁর অনুরাগীরা। শীর্ণ চেহারা। চোখে নেই সেই চেনা জ্যোতি। মুখও ম্লান। অযত্নে বেড়ে ওঠা দাড়ি। পোশাকেও যত্নের অভাব। রণবীরের এই ছবি প্রকাশ্যে আসতেই উদ্বিগ্ন তাঁর অনুরাগীরা।

Advertisement

সম্প্রতি ফ্রান্সে গিয়েছিলেন রণবীর। সেখানেই অভিনেতার সঙ্গে ছবি তোলেন তাঁর এক ভক্ত। সেই ছবি সমাজমাধ্যমে ছড়িয়ে পড়তেই রণবীরের অনুরাগীদের প্রশ্ন, ‘‘রণবীরের কী হয়েছে? তিনি কি অসুস্থ?’’

এই ছবি দেখে আবার অনেকের বক্তব্য, রণবীরের মুখে বয়সের ছাপ পড়েছে। এক জন মন্তব্য করেছেন, “‘সঞ্জু’ ছবির পর থেকেই রণবীরের মুখে বয়সের ছাপ পড়েছে। ওঁর সমসাময়িক অভিনেতাদের মধ্যে ওঁকেই সবচেয়ে বয়স্ক দেখতে লাগে।” আর এক জন মন্তব্য করেন, “শাহিদ কপূর মদ্যপান ও ধূমপান করেন না। তাই তাঁকে রণবীরের থেকে দেখতে অনেকটাই অল্পবয়স্ক লাগে।”

Advertisement

রণবীরের আর এক অনুরাগী হতাশার সঙ্গে লিখেছেন, “ওঁর মুখ থেকে সেই লালিত্যটাই চলে গিয়েছে। কেন ওঁকে এত বয়স্ক ও অসুস্থ দেখতে লাগছে?” তবে অনেকের অনুমান, নতুন কোনও চরিত্রের জন্য ওজন ঝরিয়েছেন রণবীর।

অভিনেতাকে শেষ দেখা গিয়েছে সন্দীপ রেড্ডি বঙ্গার ছবি ‘অ্যানিম্যাল’-এ। ছবি বিভিন্ন সমালোচনার মুখে পড়েছে। কিন্তু রণবীরের অভিনয় প্রশংসিত হয়েছে। বর্তমানে তিনি ‘রামায়ণ’ নিয়ে ব্যস্ত। এ ছাড়াও সঞ্জয় লীলা ভন্সালীর পরিচালনায় ‘লভ অ্যান্ড ওয়ার’ রয়েছে তাঁর হাতে। এই ছবিতে অভিনয় করেছেন আলিয়া ভট্ট ও ভিকি কৌশলও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement