Aishwarya Rai Bachchan

মা ও স্ত্রীকে সামাল দিতে হিমশিম খান বলেই কি বিচ্ছেদ! অভিষেক কী জানিয়েছিলেন?

মা জয়া বচ্চন ও নতুন বৌয়ের মধ্যে সমতা বজায় রাখতে গিয়ে কখনও হিমশিম খেয়েছেন কি না, কর্ণ প্রশ্ন করেন অভিষেককে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২০ জুলাই ২০২৪ ১৯:৩৩
Share:

(বাঁ দিক থেকে) জয়া বচ্চন, অভিষেক বচ্চন, ঐশ্বর্যা রাই বচ্চন। ছবি: সংগৃহীত।

গত কয়েকদিন ধরে ঐশ্বর্যা রাই বচ্চন ও অভিষেক বচ্চনের বিবাহবিচ্ছেদের জল্পনা চলছে। বি-টাউনে কান পাতলেই শোনা যাচ্ছে, বচ্চন পরিবারে চিড় ধরেছে। বৈবাহিক কলহ সম্পর্কিত একটি পোস্টে অভিষেক লাইক করায় জল্পনা ঘনীভূত হয়েছে। এর মধ্যেই ঐশ্বর্যা ও অভিষেকের পুরনো একটি ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল।

Advertisement

‘কফি উইথ কর্ণ’ শোয়ের সেই এপিসোডে অভিষেককে প্রশ্ন করা হয়েছিল, মা ও স্ত্রীর মধ্যে তিনি কী ভাবে মানিয়ে চলেন? তখন সদ্য বিয়ে হয়েছে ঐশ্বর্যা ও অভিষেকের। মা জয়া বচ্চন ও নতুন বৌয়ের মধ্যে সমতা বজায় রাখতে গিয়ে কখনও হিমশিম খেয়েছেন কি না, কর্ণ প্রশ্ন করেন অভিষেককে।

কর্ণ সরাসরি অভিষেককে প্রশ্ন করেছিলেন, “তিন মহিলার চাপে কখনও সঙ্কটে পড়তে হয়েছে তোমায়? তুমি নিজেও জান, জয়া ‘আন্টি’র চোখের মণি তুমি। এ ছাড়া রয়েছেন শ্বেতা (অভিষেকের দিদি)। আর এখন তোমার জীবনে এক নতুন মহিলা (ঐশ্বর্যা) এসেছেন। কখনও মনে হয়েছে, কোন দিক ছেড়ে কোন দিকে যাওয়া উচিত!”

Advertisement

উত্তরে অভিষেক বলেছিলেন, “এর কৃতিত্ব ওই মহিলাদেরই দেওয়া উচিত। আমার এখানে সত্যিই কিছু করার নেই। মা আর ঐশ্বর্যার মধ্যে সম্পর্ক খুব ভাল। ওঁরা সব কিছু নিয়ে কথা বলেন। স্বামীর বাড়িতে প্রথম আসার পরে যে কোনও মহিলাই একটু ইতস্তত বোধ করেন। সেই অস্বস্তি একমাত্র শাশুড়িই কাটিয়ে দিতেন পারেন।”

উল্লেখ্য, অম্বানীদের বিয়েতে একসঙ্গে প্রবেশ করেননি অভিষেক ও ঐশ্বর্যা। অভিষেক গোটা পরিবারকে নিয়ে এসেছিলেন। বেশ কিছু ক্ষণ পরে মেয়ে আরাধ্যাকে নিয়ে আসেন ঐশ্বর্যা। যদিও পরে বিয়ের অন্দরমহলে একসঙ্গে বসেছিলেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement