Shah Rukh Khan

নিউ ইয়র্কের বিপণিতে গিয়ে রূঢ় আচরণ শাহরুখের? সত্যি ঘটনা জানালেন এক নেটপ্রভাবী

শাহরুখ-সুহানাকে ক্যামেরাবন্দি করেন বান্টি ভাইয়া নামে এক নেটপ্রভাবী। “আর কেউ ছিলেন না। দোকানের বাইরে গিয়েও দেখেছি, শুধু ওঁরা দু’জনই ছিলেন”, কেন বললেন তিনি?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১২ জুলাই ২০২৪ ১৭:৪৬
Share:

শাহরুখ খান। ছবি: সংগৃহীত।

নিউ ইয়র্কের এক জুতোর বিপণিতে ঘুরে বেড়াচ্ছেন শাহরুখ খান ও সুহানা খান। পছন্দ হলে, জুতো পায়ে গলিয়ে দেখে নিচ্ছেন বাবা-মেয়ে। ঠিক যেমন ভাবে আর পাঁচজন সাধারণ মানুষ দোকানে গিয়ে জুতো কেনেন, তেমনই। শাহরুখ-সুহানার এমনই একটি মুহূর্ত ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়। বিপণিতে বান্টি ভাইয়া নামে এক নেটপ্রভাবী এই মুহূর্ত ক্যামেরাবন্দি করেন। কিন্তু সেই ভিডিয়ো দেখেই এক নেটাগরিক দাবি করেন, শাহরুখ নাকি মানুষের সঙ্গে রূঢ় ব্যবহার করেন।

Advertisement

ভিডিয়োর মন্তব্য বিভাগে বান্টিকে তিনি প্রশ্ন করেন, “শাহরুখ খুব দাম্ভিক ধরনের। রূঢ় ব্যবহার করেন। আপনি কি ওঁর সঙ্গে কথা বলতে পেরেছিলেন?” উত্তরে বান্টি লেখেন, “মোটেই শাহরুখ দাম্ভিক নন। তিনি প্রত্যেকের সঙ্গে ভাল ভাবেই কথা বলছিলেন।” আর এক জন কৌতূহলী নেটাগরিক প্রশ্ন করেন, “শাহরুখ ও সুহানার সঙ্গে কি আর কেউ ছিলেন?” নেটপ্রভাবী উত্তরে লেখেন, “আর কেউ ছিলেন না। দোকানের বাইরে গিয়েও দেখেছি, শুধু ওঁরা দু’জনই ছিলেন।”

নেটপ্রভাবী জানান, সে দিন সৌভাগ্যবশত বলিউডের বাদশার সঙ্গে তাঁর দেখা হয়ে যায়। এই মুহূর্তে সপরিবার শাহরুখ রয়েছেন নিউ ইয়র্কে। শাহরুখের এই ভিডিয়ো সমাজমাধ্যমে আসতেই মুহূর্তে ভাইরাল হয়। প্রথম ২৪ ঘণ্টাতেই প্রায় কোটি কোটি মানুষ এই ভিডিয়ো দেখেছেন।

Advertisement

২০২৩-এ পর পর তিনটি ছবি মুক্তি পেয়েছে শাহরুখের —‘পাঠান’, ‘জওয়ান’, ‘ডাঙ্কি’। আগামী দিনে তাঁর হাতে রয়েছে ‘কিং’ ও ‘টাইগার ভার্সাস পাঠান’। শাহরুখের সঙ্গে সুহানা খানেরও দেখা মিলবে ‘কিং’ ছবিতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement