Vicky Kaushal & Katrina Kaif

তৃপ্তির সঙ্গে উষ্ণ রসায়ন! এর মাঝেই ক্যাটরিনার সঙ্গে মান-অভিমান নিয়ে কী বললেন ভিকি?

সম্পর্কের প্রতিটা মুহূর্ত পেলব হয় না। ওঠাপড়া লেগেই থাকে। ক্যাটরিনার সঙ্গে মান-অভিমান পর্বের বোঝাপড়া নিয়ে সম্প্রতি এক সাক্ষাৎকারে মতামত জানালেন ভিকি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১২ জুলাই ২০২৪ ১৪:১৩
Share:

(বাঁ দিকে) তৃপ্তি ডিমরির সঙ্গে ভিকি কৌশল, স্ত্রী ক্যাটরিনা কইফের সঙ্গে (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

নেটদুনিয়ায় এখন চর্চার কেন্দ্রে ভিকি কৌশল ও তৃপ্তি ডিমরির গান ‘জানম’। জুটির রসায়ন উত্তাপ ছড়িয়েছে নেটদুনিয়ায়। এর আগে এত ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে দেখা যায়নি ভিকিকে। তৃপ্তির সঙ্গে অন্তরঙ্গ দৃশ্য দেখে ভিকিকে তাই নেটাগরিকদের প্রশ্ন, “ক্যাটরিনা বৌদি এ সব জানেন? আপনাদের মধ্যে সব ঠিক আছে?” এই চর্চার মধ্যেই স্ত্রী তথা অভিনেত্রী ক্যাটরিনা কইফের সঙ্গে সম্পর্কের সমীকরণ নিয়ে মুখ খুললেন ভিকি।

Advertisement

সম্পর্কের প্রতিটা মুহূর্ত পেলব হয় না। ওঠাপড়া লেগেই থাকে। ক্যাটরিনার সঙ্গে মান-অভিমান পর্বের বোঝাপড়া নিয়ে সম্প্রতি এক সাক্ষাৎকারে মতামত জানালেন ভিকি। অভিনেতার কথায়, “যা-ই হয়ে যাক, পরস্পরের হাতটা ধরে থাকতে হবে। সম্পর্কে খারাপ সময় এলে আমাদের দু’জনকেই তা কাটিয়ে উঠতে হবে। মনে রাখতে হবে, আমরা সব সময় পরস্পরের জন্য আছি।”

ক্যাটরিনাকে বিয়ে করার পরে জীবনে কী কী বদল এসেছে? প্রশ্নের উত্তরে ভিকি জানান, তিনি ক্যাটরিনাকে বিয়ে করে সুখী। অভিনেতা বলেন, “আমি সত্যি সৌভাগ্যবান কারণ ক্যাটরিনা আমার জীবনে বহু সুন্দর বিষয় এনেছে। প্রতি দিন সকালে উঠে মনে হয়, আমি আজ আরও ভাল একটা মানুষ হয়ে উঠতে পেরেছি এবং তা ওর জন্যই। সম্পর্কের জন্য ও অনেক কিছু করেছে।”

Advertisement

উল্লেখ্য, গত কয়েক মাস ধরে বি-টাউনে গুঞ্জন, ক্যাটরিনা কি অন্তঃসত্ত্বা? দীর্ঘ দিন লন্ডনে পরিবারের সঙ্গে সময় কাটিয়ে মুম্বই ফিরেছেন তিনি। ভিকিকেও তাঁর আসন্ন ছবি ‘ব্যাড নিউজ়’-এর প্রচার অনুষ্ঠানে জিজ্ঞেস করা হয়, কবে আসবে সুখবর? উত্তরে ভিকি জানান, সঠিক সময় এলে সকলে সুখবর জানতে পারবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement