WB Health Recruitment 2024

আইন নিয়ে পড়াশোনা করেছেন? কাজের সুযোগ রাজ্য সরকারি দফতরে

পশ্চিমবঙ্গ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতির ইন্টিগ্রেটেড ল' সেলে লিগ্যাল অ্যাসিস্ট্যান্ট হিসাবে কর্মী নিয়োগ করা হবে। ওই কাজে অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীকে নিয়োগ করা হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২২ অগস্ট ২০২৪ ১৬:০৪
Share:

প্রতীকী চিত্র।

রাজ্য সরকারি দফতরে কাজের সুযোগ। এই মর্মে পশ্চিমবঙ্গ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতির তরফে একটি বিজ্ঞপ্তি জারি হয়েছে। তাতে বলা হয়েছে, সদর দফতরের ইন্টিগ্রেটেড ল' সেলের লিগ্যাল অ্যাসিস্ট্যান্ট পদে এক জনকে নিয়োগ করা হবে। ওই কাজে তাঁকে প্রতি মাসে ৩২ হাজার টাকা পারিশ্রমিক দেওয়া হবে।

Advertisement

আইনে স্নাতক এবং বার কাউন্সিল অফ ওয়েস্ট বেঙ্গলে নাম নথিভুক্ত রয়েছে, এমন প্রার্থী উল্লিখিত পদে কাজের সুযোগ পাবেন। এ ক্ষেত্রে কলকাতা হাই কোর্টে অন্তত দু'বছর কাজের অভিজ্ঞতা সম্পন্নকে নিয়োগে অগ্রাধিকার দেওয়া হবে।

উল্লিখিত পদে কাজ করতে আগ্রহীদের বয়স হতে হবে ৩৫ বছরের মধ্যে। ইন্টারভিউয়ের মাধ্যমে পদপ্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে। তাই আলাদা করে তাঁদের আবেদনপত্র জমা দিতে হবে।

Advertisement

মূল বিজ্ঞপ্তিতে দেওয়া নির্দেশিকা মোতাবেক অনলাইনে আবেদনপত্র জমা দিতে হবে। ৩ সেপ্টেম্বর পর্যন্ত গৃহীত হবে আবেদন। আবেদনমূল্য ৫০ টাকা। এ ছাড়াও ডাকযোগে আবেদনপত্র গ্রহণ করা হবে ১০ সেপ্টেম্বর পর্যন্ত। এই বিষয়ে আরও জানতে পশ্চিমবঙ্গ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতির ওয়েবসাইটে নজর রাখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement