WEBEL Recruitment 2024

অ্যাডভাইসার নেবে ওয়েবেল, আবেদন করবেন কী ভাবে?

লিগ্যাল, ফিনান্স অ্যান্ড অডিট এবং কমার্শিয়াল অপারেশন অ্যান্ড প্রজেক্ট বিভাগের জন্য এই নিয়োগ। প্রতিটি পদেই চুক্তির ভিত্তিতে এক বছরের জন্য নিয়োগ করা হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৭ অগস্ট ২০২৪ ১৩:৫৩
Share:

ওয়েবেল।

রাজ্য সরকার অধীনস্থ সংস্থায় চাকরির সুযোগ। সম্প্রতি ওয়েস্ট বেঙ্গল ইলেক্ট্রনিক্স ইন্ডাস্ট্রি ডেভেলপমেন্ট কর্পোরেশন লিমিটেড (ওয়েবেল)-এর ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

Advertisement

অ্যাডভাইসার পদে নিয়োগ করা হবে কর্মী। লিগ্যাল, ফিনান্স অ্যান্ড অডিট এবং কমার্শিয়াল অপারেশন অ্যান্ড প্রজেক্ট বিভাগের জন্য এই নিয়োগ। প্রতিটি পদেই চুক্তির ভিত্তিতে এক বছরের জন্য নিয়োগ করা হবে। যদিও প্রয়োজন অনুযায়ী মেয়াদ বৃদ্ধি হতে পারে। লিগ্যাল বিভাগে আবেদনের জন্য কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে এলএলবি ডিগ্রি থাকতে হবে। এলএলএম ডিগ্রি থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। ফিন্যান্স বিভাগে আবেদনের জন্য চাটার্ড অ্যাকাউন্ট্যান্ট হতে হবে। এমবিএ ডিগ্রি থাকলে অগ্রাধিকার পাওয়া যাবে। কমার্শিয়াল অপারেশন অ্যান্ড প্রজেক্ট বিভাগে আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্নাতক উত্তীর্ণ হতে হবে। স্নাতকোত্তর যোগ্যতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। তিনটি বিভাগেই আবেদনের জন্য প্রার্থীর বয়স ৬২ বছরের মধ্যে হতে হবে। প্রতি মাসে দেড় লক্ষ টাকা বেতন হবে। এ ছাড়াও যোগ্যতা যাচাই হবে বিভিন্ প্রক্রিয়ায়। সেগুলি জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

আবেদন করবেন কী ভাবে?

Advertisement

প্রার্থীকে প্রথমে ওয়েবেলের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘কেরিয়ার’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। ২৬ অগস্ট আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে ওয়েবেলের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement