Jobs for Engineers

হুগলি কোচিন শিপইয়ার্ড লিমিটেডে কর্মখালি, ইঞ্জিনিয়াররা পাবেন কাজের সুযোগ

অনলাইনে আগ্রহীদের আবেদন জমা দিতে হবে। বেতনক্রম হবে ৫০,০০০ টাকা থেকে ২,৪০,০০০ টাকা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০১ অক্টোবর ২০২৪ ১৬:১৭
Share:

হুগলি কোচিন শিপইয়ার্ড লিমিটেড। ছবি: সংগৃহীত।

হুগলি কোচিন শিপইয়ার্ড লিমিটেডে কর্মী প্রয়োজন। প্রতিষ্ঠানের তরফে প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী, ডেপুটি ম্যানেজার পদে মোট ছ’জনকে নিয়োগ করা হবে। এই কাজের পূর্ব-অভিজ্ঞতা থাকলে নিয়োগে অগ্রাধিকার দেওয়া হবে।

Advertisement

ইঞ্জিনিয়ারিং শাখার যে কোনও বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রিধারীদের ডেপুটি ম্যানেজার পদে নিয়োগ করা হবে। তবে শিপইয়ার্ড, মেরিন বা সমতুল কোনও সংস্থায় অন্তত পাঁচ থেকে ১৮ বছরের কাজের অভিজ্ঞতা থাকা আবশ্যক।

কাজের নিরিখে ৩৫ থেকে ৫০ বছর বয়সিরা সংশ্লিষ্ট পদের জন্য আবেদন করতে পারবেন। নিযুক্তদের বেতনক্রম হবে ৫০,০০০ টাকা থেকে ২,৪০,০০০ টাকা। কাজের পূর্ব অভিজ্ঞতা, গ্রুপ ডিসকাশন এবং পার্সোনাল ইন্টারভিউয়ের ভিত্তিতে পদপ্রার্থীদের যোগ্যতা যাচাই করে নেওয়া হবে।

Advertisement

পদপ্রার্থীদের আবেদন জমা দিতে হবে ইমেল মারফত। সঙ্গে সরকারি পরিচয়পত্র, বয়স এবং শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র ও কর্মজীবনের অভিজ্ঞতার শংসাপত্রও পাঠাতে হবে। উল্লিখিত পদের জন্য ২৪ অক্টোবর পর্যন্ত আবেদন গ্রহণ করা হবে। এ বিষয়ে আরও জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement