IIMC Recruitment 2024

অধ্যাপনা করতে চান? কেন্দ্রীয় শিক্ষা প্রতিষ্ঠানে শুরু নিয়োগ প্রক্রিয়া

মোট ১৭টি শূন্যপদে অ্যাসিস্ট্যান্ট প্রফেসর হিসাবে কাজের সুযোগ দেওয়া হবে। আগ্রহীরা ইমেল মারফত আবেদনপত্র জমা দিতে পারবেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৫ মে ২০২৪ ১৫:১৮
Share:

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ মাস কমিউনিকেশন। ছবি: সংগৃহীত।

সাংবাদিকতা এবং গণজ্ঞাপনে পিএইচটি ডিগ্রিধারীদের জন্য সুখবর। ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ মাস কমিউনিকেশন তথা আইআইএমসি-র সমস্ত ক্যাম্পাসে অ্যাসিস্ট্যান্ট প্রফেসর প্রয়োজন। এই পদে অনূর্ধ্ব ৫৫ বছর বয়সি ব্যক্তিরা আবেদন জানাতে পারবেন।

Advertisement

প্রার্থীদের ন্যাশনাল এলিজিবিলিটি টেস্ট (নেট) উত্তীর্ণ হতে হবে। তবে স্টেট এলিজিবিলিটি টেস্ট (সেট), স্টেট লেভেল এলিজিবিলিটি টেস্ট (স্লেট) উত্তীর্ণ হয়েছেন, এমন ব্যক্তিরাও আবেদন করতে পারবেন। শূন্যপদ ১৭।

পদপ্রার্থীদের মিডিয়া ম্যানেজমেন্ট, বিজ়নেস অ্যানালিটিক্স, স্ট্র্যাটেজিক কমিউনিকেশন, ডিফেন্স সায়েন্স, মিডিয়া ইকোনমিক্স— এর মধ্যে যে কোনও একটি ক্ষেত্রে অন্তত পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন।

Advertisement

সংশ্লিষ্ট পদে চুক্তির ভিত্তিতে দু’বছরের জন্য কাজ করার সুযোগ দেওয়া হবে। পারিশ্রমিক হিসাবে ৫৭,৭০০ টাকা দেওয়া হবে। উল্লিখিত পদে ইমেল মারফত আবেদনপত্র জমা নেওয়া হবে। আবেদনের শেষ দিন ৬ জুন, ২০২৪। সংশ্লিষ্ট বিভাগে নিয়োগ সংক্রান্ত অন্যান্য বিষয়ে জানতে প্রার্থীদের ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement