University of Hyderabad Recruitment

হায়দরাবাদ বিশ্ববিদ্যালয়ে একাধিক শূন্যপদে শিক্ষাকর্মী নিয়োগ করা হবে, শূন্যপদ ক’টি?

গ্রুপ এ, গ্রুপ বি এবং গ্রুপ সি বিভাগে শিক্ষাকর্মী (নন-ফ্যাকাল্টি) নিয়োগ করা হবে। অ্যাসিস্ট্যান্ট লাইব্রেরিয়ান, অ্যাসিস্ট্যান্ট রেজিস্ট্রার-সহ বেশ কিছু পদে নিয়োগ করা হবে কর্মী।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২৩ ১৫:০৪
Share:

হায়দরাবাদ বিশ্ববিদ্যালয়। ছবি: সংগৃহীত।

হায়দরাবাদ বিশ্ববিদ্যালয়ে রয়েছে কাজের সুযোগ। সেই মর্মে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

Advertisement

গ্রুপ এ, গ্রুপ বি এবং গ্রুপ সি বিভাগে শিক্ষাকর্মী (নন-ফ্যাকাল্টি) নিয়োগ করা হবে। অ্যাসিস্ট্যান্ট লাইব্রেরিয়ান, অ্যাসিস্ট্যান্ট রেজিস্ট্রার, সেকশন অফিসার, সিভিল এবং ইলেকট্রিক্যাল বিভাগে অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার, সিকিউরিটি অফিসার, সিনিয়র অ্যাসিস্ট্যান্ট, প্রফেশন্যাল অ্যাসিস্ট্যান্ট, জুনিয়র ইঞ্জিনিয়ার, অ্যাসিস্ট্যান্ট সিকিউরিটি অফিসার, জুনিয়র প্রফেশন্যাল অ্যাসিস্ট্যান্ট, স্ট্যাটিস্টিক্যাল অ্যাসিস্ট্যান্ট, অফিস অ্যাসিস্ট্যান্ট, লাইব্রেরি অ্যাসিস্ট্যান্ট, জুনিয়র অফিস অ্যাসিস্ট্যান্ট, হিন্দি টাইপিস্ট এবং ল্যাবরেটরি অ্যাটেন্ড্যান্ট পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। সব মিলিয়ে শূন্যপদ রয়েছে ৯৫টি। প্রতিটি পদে আবেদনের প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

কী ভাবে আবেদন করবেন?

Advertisement

প্রথমে হায়দরাবাদ বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া প্রয়োজন। বিজ্ঞপ্তিতে দেওয়া তথ্য অনুযায়ী আবেদনপত্র জমা দিতে হবে। ৩০ সেপ্টেম্বর অনলাইনে আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন। ৬ অক্টোবর সরাসরি আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন। আবেদনপত্র জমা দেওয়ার ঠিকানা বিজ্ঞপ্তিতে উল্লিখিত রয়েছে।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে হায়দরাবাদ বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement