WBNUJS Recruitment 2023

রাজ্যের ন্যাশনাল ইউনিভার্সিটি অফ জুরিডিক্যাল সায়েন্সেসে কর্মখালি, কোন পদে নিয়োগ?

ল-এর একাধিক বিভাগে কর্মী নিয়োগ করা হবে। প্রতি মাসে ১,৪৪,২০০ টাকা বেতন দেওয়া হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২৩ ১২:০১
Share:

ডব্লিউবিএনইউজেএস। ছবি: সংগৃহীত।

ওয়েস্ট বেঙ্গল ন্যাশনাল ইউনিভার্সিটি অফ জুরিডিক্যাল সায়েন্সেস (ডব্লিউবিএনইউজেএস)-এ রয়েছে কাজের সুযোগ। সেই মর্মে প্রতিষ্ঠানের তরফে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

Advertisement

ল-এর একাধিক বিভাগে প্রফেসর, অ্যাসিস্ট্যান্ট প্রফেসর এবং অ্যাসোসিয়েট প্রফেসর পদে নিয়োগ করা হবে। প্রফেসর পদে মোট তিন জনকে নেওয়া হবে। প্রতি মাসে ১,৪৪,২০০ টাকা বেতন দেওয়া হবে। অ্যাসোসিয়েট প্রফেসর পদেও তিন জনকে নেওয়া হবে। তাঁদের বেতন হবে ১,৩১,৪০০ টাকা। অ্যাসিস্ট্যান্ট প্রফেসরের শূন্যপদ রয়েছে ১০টি। ৫৭,৭০০ টাকা বেতন দেওয়া হবে। প্রফেসর পদে আবেদনের জন্য বিজ্ঞপ্তিতে উল্লিখিত বিভিন্ন বিভাগে পিএইচডি ডিগ্রি থাকা দরকার। পাশাপাশি, ১০ বছরের শিক্ষকতার অভিজ্ঞতাও থাকতে হবে। প্রয়োজনীয় যোগ্যতা বিশদ জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

কী ভাবে আবেদন করবেন?

Advertisement

প্রথমে ডব্লিউবিএনইউজেএসের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া প্রয়োজন। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী আবেদনপত্র ডাউনলোড করতে হবে। এর পর আবেদনমূল্য জমা দেওয়া দরকার। শেষে বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি জমা দিতে হবে। ৯ অক্টোবর আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে ওয়েস্ট বেঙ্গল ন্যাশনাল ইউনিভার্সিটি অফ জুরিডিক্যাল সায়েন্সেসের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement