Govt Job Recruitment 2023

ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেডে কর্মখালি, কোন কোন পদে নিয়োগ?

মিডিয়া হেড/ অ্যাডভাটাইজ়র, কনটেন্ট ম্যানেজার কাম সোশ্যাল মিডিয়া ম্যানেজার-সহ আরও পদে নিয়োগ করা হবে কর্মী।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০২৩ ১৬:৫১
Share:

প্রতীকী চিত্র।

ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেডে রয়েছে কাজের সুযোগ। সেই মর্মে সংস্থার তরফে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

Advertisement

মিডিয়া হেড/ অ্যাডভাটাইজ়র, কনটেন্ট ম্যানেজার কাম সোশ্যাল মিডিয়া ম্যানেজার, মিডিয়া প্ল্যানার, গ্রাফিক ডিজ়াইনার, এক্সিবিশন স্টল ডিজ়াইনার, পাবলিকেশন, খবরের কাগজের জন্য কনটেন্ট রাইটার এবং প্রুফ রিডিংয়ের জন্য নিয়োগ করা হবে। প্রতিটি পদে আবেদনের প্রয়োজনীয় যোগ্যতা আলাদা। সেগুলি জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে হবে।

কোন পদে কী বেতন?

Advertisement

মিডিয়া হেড/ অ্যাডভাটাইজ়র প্রতি মাসে দেড় লক্ষ টাকা করে পাবেন। ৮০ হাজার টাকা করে পাবেন কনটেন্ট ম্যানেজার কাম সোশ্যাল মিডিয়া ম্যানেজার। মিডিয়া প্ল্যানারের বেতন হবে ৭০ হজার টাকা। ৭৫ হাজার টাকা করে পাবেন গ্রাফিক ডিজ়াইনার এবং কনটেন্ট রাইটার। এক্সিবিশন স্টল ডিজ়াইনারের বেতন হবে ৬০ হাজার টাকা।

কী ভাবে আবেদন করবেন?

প্রার্থীকে প্রথমে ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেড (বেসিল)-এর ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া প্রয়োজন। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী অনলাইনে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন ১৫ সেপ্টেম্বর ’২৩।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেডের ওয়েবসাইটটি দেখতে পারেন। বিজ্ঞপ্তিতে দেওয়া মেল আইডি বা ফোন নম্বরেও যোগাযোগ করা যেতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement