NIACL Recruitment 2024

নিউ ইন্ডিয়া অ্যাশিয়োরেন্স কোম্পানিতে ১৭০টি শূন্যপদে কর্মখালি, নিয়োগ কোন পদে?

নিযুক্তদের বেতনক্রম হবে মাসে ৫০,৯২৫-৯৬,৭৬৫ টাকা। এ ছাড়াও মিলবে অন্যান্য সুযোগসুবিধা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:১৩
Share:

দ্য নিউ ইন্ডিয়া অ্যাশিয়োরেন্স কোম্পানি লিমিটেড (এনআইএসিএল)। সংগৃহীত ছবি।

রাষ্ট্রায়ত্ত সংস্থা দ্য নিউ ইন্ডিয়া অ্যাশিয়োরেন্স কোম্পানি লিমিটেড (এনআইএসিএল)-এ প্রায় দুশো শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। এই মর্মে সম্প্রতি সংস্থার ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। জানানো হয়েছে, চাকরিপ্রার্থীরা স্কেল-১ অফিসার পদে সংস্থায় কাজের সুযোগ পাবেন। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন। যে প্রক্রিয়া ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে।

Advertisement

সংস্থায় অ্যাডমিনিস্ট্রেটিভ অফিসার (জেনারেলিস্ট এবং স্পেশালিস্ট) পদে নিয়োগ হবে। মোট শূন্যপদের সংখ্যা ১৭০। নিযুক্তদের এক বছরের জন্য ‘প্রবেশন’-এ রাখা হবে। পরবর্তীকালে এই মেয়াদ আরও এক বছর বাড়ানো হতে পারে।

সংশ্লিষ্ট পদে আবেদনকারীদের বয়স হতে হবে ২১ থেকে ৩০ বছরের মধ্যে। সংরক্ষিতদের জন্য ছাড় থাকবে। নিযুক্তদের বেতনক্রম হবে মাসে ৫০,৯২৫-৯৬,৭৬৫ টাকা। এ ছাড়াও মিলবে অন্যান্য সুযোগসুবিধা।

Advertisement

আবেদনকারীদের কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে যে কোনও বিষয়ে স্নাতক বা স্নাতকোত্তরে ন্যূনতম ৬০ শতাংশ নম্বর নিয়ে উত্তীর্ণ হতে হবে। এ ছাড়াও যোগ্যতার অন্যান্য মাপকাঠির কথা মূল বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

প্রার্থীদের প্রিলিমিনারি পরীক্ষা, মেন পরীক্ষা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে সমস্ত পদে নিয়োগ করা হবে। দেশের বিভিন্ন শহরে হবে পরীক্ষার আয়োজন। প্রতি ধাপে উত্তীর্ণরা পরবর্তী ধাপের পরীক্ষা দিতে পারবেন। চূড়ান্ত মেধাতালিকা প্রস্তুত করা হবে মেন পরীক্ষা এবং ইন্টারভিউয়ে প্রাপ্ত নম্বরের ভিত্তিতে।

প্রার্থীদের ব্যাঙ্কের ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি-সহ আবেদন জানাতে হবে। সংরক্ষিত এবং অসংরক্ষিত শ্রেণিভুক্তদের জন্য আবেদনমূল্য যথাক্রমে ৮৫০ এবং ১০০ টাকা। আগামী ২৯ সেপ্টেম্বর আবেদনের শেষ দিন। এই বিষয়ে বাকি তথ্য মূল বিজ্ঞপ্তি থেকে জেনে নিতে পারবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement