Jobs in THDC India Limited

কেন্দ্রীয় সংস্থায় মেডিক্যাল অফিসার প্রয়োজন, জেনে নিন শূন্যপদ ক’টি?

সংস্থার তরফে জেনারেল ডিউটিজ় মেডিক্যাল অফিসার (জিডিএমও) পদে কর্মখালির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২৩ ১০:৫২
Share:

তেহরি হাইড্রো ডেভেলপমেন্ট কর্পোরেশন লিমিটেড। ছবি: সংগৃহীত

কেন্দ্রীয় সংস্থায় জেনারেল ডিউটিজ় মেডিক্যাল অফিসার (জিডিএমও) পদে কর্মী নিয়োগ করা হবে। এই মর্মে তেহরি হাইড্রো ডেভেলপমেন্ট কর্পোরেশন লিমিটেড-এর তরফে নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। অনূর্ধ্ব ৩২ বছর বয়সি প্রার্থীরা এই পদের জন্য আবেদন করতে পারবেন।

Advertisement

প্রার্থীদের মেডিক্যাল কাউন্সিল অফ ইন্ডিয়া অনুমোদিত প্রতিষ্ঠানের ব্যাচেলর অফ মেডিসিন, ব্যাচেলর অফ সার্জারি (এমবিবিএস) ডিগ্রি থাকা আবশ্যক। ন্যূনতম ৬০ শতাংশ নম্বর থাকতে হবে। পাশাপাশি, আবেদনকারীদের সংশ্লিষ্ট বিভাগে অন্তত এক বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। শূন্যপদ দু’টি।

নিযুক্তদের মাসে ১ লক্ষ টাকা বেতন দেওয়া হবে। পার্সোনাল ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। আবেদনের জন্য প্রার্থীদের ৬০০ টাকা রেজিস্ট্রেশন ফি জমা দিতে হবে। প্রতিষ্ঠানের বিজ্ঞপ্তি অনুযায়ী, কেন্দ্রীয় সংস্থা থেকে অবসর গ্রহণ করেছেন, এমন প্রার্থীদের আবেদনও গ্রহণ করা হবে।

Advertisement

উল্লিখিত পদের জন্য অনলাইনে আবেদনপত্র গ্রহণ করা চলছে। ১৮ অগস্ট থেকে ১৬ সেপ্টেম্বর পর্যন্ত আবেদনের পোর্টাল চালু থাকবে। পদ সংক্রান্ত বিষয়ে আরও তথ্য জানতে প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement