Recruitment in SAI

পাঁচটি শূন্যপদে উচ্চপদস্থ কর্মী নিয়োগ করবে সাই, বেতন কত?

চুক্তির ভিত্তিতে প্রথমে চার বছরের জন্য থাকবে কাজের মেয়াদ। পরে প্রয়োজন অনুযায়ী তা বৃদ্ধি হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:১১
Share:

সাই। ছবি: সংগৃহীত।

স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়ায় রয়েছে কাজের সুযোগ। সংস্থার তরফে এক নিয়োগ-বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, উচ্চপদে কর্মী নিয়োগ করা হবে। অনলাইনে জমা দেওয়া যাবে আবেদনপত্র।

Advertisement

হাই পারফরম্যান্স ডিরেক্টর নিয়োগ করা হবে। চুক্তির ভিত্তিতে প্রথমে চার বছরের জন্য থাকবে কাজের মেয়াদ। পরে প্রয়োজন অনুযায়ী তা বৃদ্ধি করা হবে। প্রতি মাসে বেতন ১ লক্ষ ৪৫ হাজার টাকা।

আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ফিজিয়োথেরাপিতে স্নাতক অথবা স্নাতকোত্তর যোগ্যতা থাকতে হবে। এ ছাড়াও ফিজিয়োলজি/ সাইকোলজি/ অ্যান্থ্রোপলজি/ স্পোর্টস সায়েন্স বিষয়ে স্নাতক/স্নাতকোত্তর যোগ্যতা থাকলেও আবেদন করা যাবে। পাশাপাশি সংশ্লিষ্ট বিভাগে ১০ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীর বয়স হতে হবে ৬০ বছরের মধ্যে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

Advertisement

কী ভাবে আবেদন করবেন?

স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়ার ওয়েবসাইটে ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যেতে হবে। তা থেকে আবেদনপত্র ডাউনলোড করে বিজ্ঞপ্তিতে দেওয়া মেল আইডিতে প্রয়োজনীয় নথি-সহ পাঠাতে হবে। ২০ সেপ্টেম্বর আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন। নিয়োগ সংক্রান্ত বিষয়ে সবিস্তার তথ্য এবং শর্তাবলি জানতে স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়ার ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement