Shyama Prasad Mukherjee Port Recruitment 2024

হলদিয়াতে কাজের সুযোগ, কর্মী নিয়োগ শ্যামাপ্রসাদ মুখার্জি পোর্টের তরফে

ইনস্পেক্টর (এস্টেট) এবং অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (এস্টেট) পদে আবেদনকারীদের বয়স হতে হবে যথাক্রমে ৩৫ এবং ৪৫ বছরের মধ্যে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৫৫
Share:

প্রতীকী চিত্র।

শ্যামাপ্রসাদ মুখার্জি বন্দরে দু’টি ভিন্ন পদে কর্মী নিয়োগ করা হবে। সম্প্রতি এ সংক্রান্ত বিজ্ঞপ্তি জারি করা হয়েছে পোর্টের ওয়েবসাইটে। তাতে জানানো হয়েছে, পোর্টের হলদিয়া ডক কমপ্লেক্সের জন্য চুক্তিভিত্তিক এই নিয়োগ। এর জন্য আগ্রহীদের থেকে অফলাইনে আবেদন গ্রহণ করা হবে। যে প্রক্রিয়া ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে।

Advertisement

পোর্টের তরফে নিয়োগ হবে ইনস্পেক্টর (এস্টেট) এবং অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (এস্টেট) পদে। শূন্যপদ রয়েছে দু’টি। উল্লিখিত পদগুলিতে তিন বছরের চুক্তিতে কর্মী নিয়োগ করা হবে। নিযুক্তদের হলদিয়া ডক কমপ্লেক্সের প্রশাসনিক বিভাগে কাজ করতে হবে।

ইনস্পেক্টর (এস্টেট) এবং অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (এস্টেট) পদে আবেদনকারীদের বয়স হতে হবে যথাক্রমে ৩৫ এবং ৪৫ বছরের মধ্যে। ইনস্পেক্টর (এস্টেট) এবং অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (এস্টেট) পদে নিযুক্তদের পারিশ্রমিক হবে যথাক্রমে মাসে ৪০,৫০০ টাকা এবং ৬৬,০০০ টাকা।

Advertisement

ইনস্পেক্টর (এস্টেট) পদে আবেদন জানানোর জন্য প্রার্থীদের যে কোনও বিষয়ে স্নাতক হতে হবে। নামী সংস্থায় এস্টেটের পরিদর্শন সংক্রান্ত কাজের অভিজ্ঞতা থাকলে নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে। একই ভাবে, অন্য পদটিতে আবেদনের জন্যও পৃথক যোগ্যতার মাপকাঠি রয়েছে।

আগ্রহীদের বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় পাঠিয়ে দিতে হবে। আগামী ২৫ অক্টোবর আবেদনের শেষ দিন। এই বিষয়ে আরও জানতে পোর্টের ওয়েবসাইট থেকে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement