Shyama Prasad Mukherjee Port Recruitment 2024

আইনে স্নাতকদের চাকরির সুযোগ দেবে শ্যামাপ্রসাদ মুখার্জি বন্দর, নিয়োগ কোন পদে?

পোর্টের হলদিয়া ডক কমপ্লেক্সের অ্যাডমিনিস্ট্রেশন বিভাগের জন্য এই নিয়োগ।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১০ জুলাই ২০২৪ ১৮:০৩
Share:

প্রতীকী চিত্র।

আইনে স্নাতকোত্তীর্ণ হয়ে চাকরি খুঁজছেন? খোঁজ নিতে পারেন শ্যামাপ্রসাদ মুখার্জি বন্দরে। সম্প্রতি এ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে পোর্টের তরফে। তাতে জানানো হয়েছে, পোর্টের হলদিয়া ডক কমপ্লেক্সে কর্মী নিয়োগ করা হবে। নিয়োগ হবে চুক্তির ভিত্তিতে। এর জন্য অফলাইনে আবেদনপত্র জমা নেওয়া হবে। যে প্রক্রিয়া ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে।

Advertisement

পোর্টের হলদিয়া ডক কমপ্লেক্সের অ্যাডমিনিস্ট্রেশন বিভাগের জন্য এই নিয়োগ। নিয়োগ হবে অ্যাসিসট্যান্ট ম্যানেজার (ল) পদে। শূন্যপদ রয়েছে একটি। সংশ্লিষ্ট পদে তিন বছর কাজের মেয়াদ থাকবে নিযুক্তদের। আবেদনকারীদের বয়স হতে হবে ৪৫ বছরের মধ্যে। নিযুক্তদের পারিশ্রমিক হবে মাসে ৫৭,০০০ টাকা। এ ছাড়াও মিলবে অন্যান্য সুযোগসুবিধা।

চাকরিপ্রার্থীদের সরকার স্বীকৃত কোনও প্রতিষ্ঠান থেকে এলএলবি ডিগ্রি থাকতে হবে। এর পর কোনও সিভিল বা ক্রিমিন্যাল কোর্সে অন্তত পাঁচ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। যাঁদের কম্পিউটার অ্যাপ্লিকেশন, ইমেল করা, এমএস অফিসে কাজের দক্ষতা এবং সিভিল কোর্টে কাজের অভিজ্ঞতা রয়েছে, তাঁদের নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে।

Advertisement

এর জন্য আগ্রহীদের বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় পাঠিয়ে দিতে হবে। আগামী ২৪ জুলাই আবেদনের শেষ দিন। এই বিষয়ে আরও জানতে পোর্টের ওয়েবসাইট থেকে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement